ধীরে ধীরে ঋষভ পন্থ আগের অবস্থায় ফিরে আসছেন। কিন্তু এর মাঝেও ক্রিকেট মহলে যে সকল প্রশ্ন বার বার ঘুরে ফিরে আসছে তা হল, তিনি কি আন্তর্জাতিক ক্রিকেটের জন্য ফিট? তিনি কি উইকেট কিপিং করতে পারবেন? তিনি কি ফিল্ডিং করতে পারবেন? এক ঝাঁক প্রশ্ন রয়েছে। কিন্তু উত্তর নেই। এমনও শোনা গিয়েছে, এ বারের আইপিএলে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে খেলতে পারেন পন্থ। যদি পন্থ তা না পারেন?

যদি পন্থ না পারেন, এঁদের মধ্যেই কাউকে দিল্লির নেতা বাছবেন সৌরভ
যদি পন্থ না পারেন, এঁদের মধ্যেই কাউকে দিল্লির নেতা বাছবেন সৌরভ


নয়াদিল্লি: নিজেকে ২২ গজে ফেরানোর মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। দিনরাত এক করে পরিশ্রম করছেন। গত বছরের শেষের দিকে শোনা গিয়েছিল এ বছরের আইপিএলের (IPL) সময় ২২ গজে কামব্যাক হবে ভারতের তরুণ উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্থের (Rishabh Pant)। এক বছরেরও বেশি সময় ধরে মাঠের বাইরে তিনি। ধীরে ধীরে তিনি আগের অবস্থায় ফিরে আসছেন। কিন্তু এর মাঝেও ক্রিকেট মহলে যে সকল প্রশ্ন বার বার ঘুরে ফিরে আসছে তা হল, তিনি কি আন্তর্জাতিক ক্রিকেটের জন্য ফিট? তিনি কি উইকেট কিপিং করতে পারবেন? তিনি কি ফিল্ডিং করতে পারবেন? এক ঝাঁক প্রশ্ন রয়েছে। 

কিন্তু উত্তর নেই। এমনও শোনা গিয়েছে, এ বারের আইপিএলে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে খেলতে পারেন পন্থ। যদি পন্থ তা না পারেন? তা হলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের একখানা কাজ বাড়বে। ঋষভ পন্থ যেহেতু দিল্লি ক্যাপিটালসের ক্যাপ্টেন, তাই তিনি যদি পুরোদমে আইপিএলের সময় খেলতে না পারেন তা হলে দিল্লির দায়িত্ব দলের অন্য কোনও ক্রিকেটারের হাতে তুলে দিতে হবে। পন্থের জায়গায় নেতার দায়িত্বে কাকে বাছবেন সৌরভ?
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours