ইডির লিস্টে সন্দেশখালি তৃণমূল নেত্রী সাবিত্রী রায়ের নাম ছিল। তিনি টিভি ৯ বাংলাকে জানান, "আমি শুনেছি আমার নির্বাচনের সার্টিফিকেট ওনার বাড়ি থেকে মিলেছে। যেহেতু উনি আমাদের দলের নেতা। সেই কারণে হয়ত কখনও প্রয়োজন হয়। উনি হয়ত কখনও চেয়েছিলেন।"

 শাহজাহানের সঙ্গে যোগাযোগ ছিল, মানলেন এই তৃণমূল নেত্রী
শেখ শাহজাহান

সন্দেশখালি: বুধবার রেশন দুর্নীতিতে অভিযুক্ত শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি চালিয়ে চারজনের নাম সামনে আনে ইডি। তাঁরা হলেন শিবপ্রসাদ হাজরা, বিকাশ মণ্ডল ,প্রতিমা সর্দার ও সবিতা রায়। বিরোধীদের বক্তব্য, শাহজাহানের দুর্নীতির যে সমান ভাগীদার এই সকল নেতা, তার‌ই প্রমাণ এই বাজেয়াপ্ত নথি। আগামী দিনে এই নথির হাত ধরে শিবু‌‌ হাজরাদের তলব করার অস্ত্র‌ও ইডি পেয়ে গেল বলে মত বিরোধীদের। বিশেষত শিবু হাজরার নামে উল্লেসিত বিরোধীরা। তাঁদের দাবি, শাহজাহানের সাম্রাজ্য বিস্তারে শিবুর ভূমিকা গুরুত্বপূর্ণ।


ইডির লিস্টে সন্দেশখালি তৃণমূল নেত্রী সবিতা রায়ের নাম ছিল। তিনি টিভি ৯ বাংলাকে জানান, “আমি শুনেছি আমার নির্বাচনের সার্টিফিকেট ওনার বাড়ি থেকে মিলেছে। যেহেতু উনি আমাদের দলের নেতা। সেই কারণে হয়ত কখনও প্রয়োজন হয়। উনি হয়ত কখনও চেয়েছিলেন।” একই সঙ্গে সাবিত্রী জানান, “এই ১৯ দিনে আমার সঙ্গে কোনও যোগাযোগ হয়নি।” যদিও সবিতা রায় সংবাদ মাধ্যমের সামনে এর থেকে বেশি কিছু বলতে চাননি। তবে দলের নেতা হওয়া দরুণ তাঁর সঙ্গে যে শাহজাহানের যোগাযোগ ছিল সে কথা স্বীকার করলেন এই তৃণমূল নেত্রী।


প্রসঙ্গত, বুধবার সাত ঘণ্টার তল্লাশি অভিযান শেষে শাহজাহানের বাড়ি থেকে কী কী নথি বাজেয়াপ্ত হয়েছে তার একটি তালিকা শাহজাহানের বাড়ির দেওয়ালে টাঙিয়ে দিয়েছেন ইডি আধিকারিকেরা। সেই তালিকায় উনিশটি ডিড, এল‌আইসি সার্টিফিকেটের যেমন উল্লেখ রয়েছে তেমন‌ই নির্বাচনে জয়ী প্রার্থী হিসাবে সন্দেশখালি অঞ্চলের জেলা পরিষদ,পঞ্চায়েত নেতা,নেত্রীর শংসাপত্র‌ও রয়েছে। তালিকায় ইডি’র সিজার লিস্টে প্রথমেই নাম রয়েছে সন্দেশখালি দু’নম্বর ব্লকের সভাপতি শিবু‌ হাজরার নাম। এছাড়াও তালিকায় নাম রয়েছে জেলা পরিষদ সদস্য বিকাশ মণ্ডল, প্রতিমা সর্দার পঞ্চায়েত সমিতির সভাপতি সবিতা রায়ের নামও।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours