এক সঙ্গে বেশ কয়েক জন বসে বিরিয়ানি খাচ্ছে। সকলেরই বিরিয়ানির থালার সামনে রাখা আছে বিয়ারের বোতল। এই ঘটনার ভিডিয়ো সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ারের বোতল সামনে রেখে বিরিয়ানি খাওয়া ওই হস্টেল আবাসিকরা সকলেই সপ্তম শ্রেণির ছাত্র বলে জানা গিয়েছে।


বিরিয়ানির সঙ্গে বিয়ার, সপ্তম শ্রেণির ছাত্রদের বর্ষবরণ ঘিরে তুমুল বিতর্ক
ছাত্রদের উৎসবে বিয়ারের বোতল


বিশাখাপত্তনম: একটি স্কুলের বয়েজ হস্টেলের আবাসিকরা নতুন বছরের উদযাপনে মেতেছেন। নতুন বছরে তাঁদের মেনু বিরিয়ানি। এক সঙ্গে বেশ কয়েক জন বসে বিরিয়ানি খাচ্ছে। সকলেরই বিরিয়ানির থালার সামনে রাখা আছে বিয়ারের বোতল। এই ঘটনার ভিডিয়ো সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ারের বোতল সামনে রেখে বিরিয়ানি খাওয়া ওই হস্টেল আবাসিকরা সকলেই সপ্তম শ্রেণির ছাত্র বলে জানা গিয়েছে। স্কুলের হস্টেলে ছাত্রদের সামনে বিয়ারের বোতলের ভিডিয়ো ভাইরাল হতেই বিষয়টি নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে অন্ধ্র প্রদেশে।

অন্ধ্র প্রদেশের ওই বয়েজ হস্টেলের ছাত্রদের ভিডিয়ো ভাইরাল হতেই ঘটনার তদন্তে নামে পুলিশ। তদন্ত করে পুলিশ জানিয়েছে, ছাত্রদের বিরিয়ানির থালার সামনে বিয়ারের বোতল থাকলেও তারা কেউ মদ্যপান করেননি। রিলস বানানোর জন্যই ওই ছাত্ররা বোতল জোগাড় করে এনেছিল বলে জানিয়েছে পুলিশ। এ বিষয়ে আনাকাপল্লির পুলিশ সুপার কেভি মুরালিকৃষ্ণ বলেছেন, “প্রাথমিক তদন্তে দেখা গিয়েছে, ছাত্ররা কেউ মদ্যপান করেনি। তাই ভিডিয়ো ঘিরে যে দাবি উঠেছে তা ঠিক নয়। ছাত্ররা মদ বা কোনও মাদকই নেয়নি। এসি মেকানিত এবং এক গাড়িচালক মদ খেয়ে বোতলগুলি হস্টেলের কাছে রেখেছিল। সেগুলি ছাত্ররা নিয়ে এসেছিল। রিলস বানানোর জন্যই এই কাজ করেছিল হস্টেলের ছাত্ররা।” ওই পুলিশ অফিসার জানিয়েছেন, ৩১ ডিসেম্বর রাতে ওই ভিডিয়ো তোলা হয়েছিল। এসি মেকানিক ওই ভিডিয়ো তুলেছিলেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours