বৃহস্পতিবার সিতাই বিধানসভা কেন্দ্রের কর্মী সভা থেকে এই ঘোষণা করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। শুক্রবার ১১টায় দিনহাটা থানা অভিযান করতে চলেছে তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্ব-সহ কর্মী, সমর্থকরা।


আদালতের রায়ে ‘ব্যাকফুটে’ নিশীথ! গ্রেফতারের দাবিতে দিনহাটা থানা ঘেরাওয়ের ডাক উদয়নের
সুড় চড়াচ্ছেন উদয়ন


দিনহাটা: রক্ষাকবচ দেয়নি হাইকোর্ট। এদিনই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের রক্ষাকবজের আবেদন খারিজ করে দিয়েছে কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) জলপাইগুড়ি সার্কিট বেঞ্চের ডিভিশন বেঞ্চ। যা নিয়ে শোরগোল চলছে রাজনৈতিক মহলে। এরইমধ্য়ে এবার এই ইস্যুকে হাতিয়ার করে মাঠে নামতে চলেছে ঘাসফুল শিবির। অবিলম্বে নিশীথ প্রামাণিককে গ্রেফতার করতে হবে এই দাবি তুলে শুক্রবার দিনহাটা থানা অভিযান করতে চলেছে তৃণমূল কংগ্রেস। 

বৃহস্পতিবার সিতাই বিধানসভা কেন্দ্রের কর্মী সভা থেকে এই ঘোষণা করেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। শুক্রবার ১১টায় দিনহাটা থানা অভিযান করতে চলেছে তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্ব-সহ কর্মী, সমর্থকরা। প্রসঙ্গত, ২০১৮ সালে দিনহাটায় এক ব্যক্তির ওপর গুলি চালানোর ঘটনাকে নিয়ে আজও চলছে চাপানউতর। অভিযোগ তির যায়নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে। পুলিশে দায়ের করা অভিযোগে জানানো হয় নিশিত প্রামাণিকের নির্দেশেই ওই ব্যক্তিকে গুলি চালানো হয়েছিল। 

ওই ঘটনায় নিশীথের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭, ২২৬ ধারায় মামলা রুজু করা হয়। নিশীথের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি করা হয়েছিল। তারপরই রক্ষাকবচ চেয়ে সোজা আদালতের দ্বারস্থ হন নিশীথ। এদিন সেই আবেদন খারিজ করে দিয়েছে কলকাতা হাইকোর্টের জলপাইগুড়ি সার্কিট বেঞ্চের বিচারপতি রাই চট্টোপাধ্যায় ও সূর্য প্রকাশ কেশিয়ারির ডিভিশন বেঞ্চ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours