প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে রুনা সম্পর্কে অশালীন বিশেষণ ব্যবহার করে তিনি লেখেন, ‘তোর হুমকিতে যে ভয় পায় পাক, আমি পাইনি। তোর চ্যালেঞ্জ আমি গ্রহণ করলাম।’ তারপরই অবশ্য সে পোস্ট ডিলিট করেন মনোরঞ্জন ব্যাপারী

ক্ষমা চেয়েও মাফ পেলেন না বিধায়ক, মনোরঞ্জনের বিরুদ্ধে থানায় অভিযোগ তৃণমূল নেত্রীর
বিধায়কের বিরুদ্ধে থানায় অভিযোগ


হুগলি: ফেসবুকে তৃণমূল যুবনেত্রী রুনা খাতুনকে বলাগড়ের তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী কুরুচিকর মন্তব্যের জের। বিধায়কের নামে বলাগড় থানায় অভিযোগ দায়ের করলেন নেত্রী। পাশাপাশি সিঙ্গুরের কামারকুণ্ডুতে হুগলি জেলা গ্ৰামীণ পুলিশ দফতরে গিয়ে সরাসরি হুগলি জেলা গ্ৰামীণ পুলিশ সুপার কামনাশিস সেনের সঙ্গেও দেখা করেন নেত্রী ও তাঁর স্বামী।

রুনা খাতুন বলেন, “বিধায়ক আমার নামে ব্যক্তিগতভাবে ফেসবুকে যে ভাষা লিখেছেন আমি জানি না, সুস্থ মস্তিষ্কের কোনও মানুষ এটাকে সমর্থন করেন কিনা। জনমত নির্বিশেষে প্রশ্ন কোন মহিলাকে এটা লেখা যায় ? ধিক্কার জানাচ্ছি।” তিনি আরও বলেন, “নিজেই নিজের মানসিকতাকে উলঙ্গ করে দেখিয়ে দিচ্ছেন। তাঁর সম্পর্কে আমি আর কী বলতে পারি। জননীর জঠরের লজ্জা, ওঁর লজ্জা হওয়া উচিত। ওঁর যদি ক্ষমতা থাকে রাজনৈতিকভাবে সংগঠন করে মানুষকে নিয়ে মোকাবিলা করুন। উন্নয়ন হোক লড়াইয়ের। এইভাবে কুৎসা অপপ্রচারের নয়।”

পাশাপাশি তিনি এও বলেন, ” এখনও সময় আছে, ওঁ ক্ষমা চেয়ে নিক দলের নির্দেশ মতো চলুক।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours