এর আগেও বীরভূমের মহম্মদ বাজার, নলহাটি, রামপুরহাট-সহ একাধিক জায়গা থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার হয়েছিল। সেই ঘটনাগুলির তদন্ত ইতিমধ্যেই হাতে নিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা NIA। মনোজ সিং নামে এক পাথর ব্যবসায়ীকেও গ্রেফতার করেছিলেন তদন্তকারীরা।

বারুদের স্তূপ বীরভূমে ৬৪০০ পিস জিলেটিন স্টিক উদ্ধার
জিলেটিন স্টিক উদ্ধার

রামপুরহাট: ফের বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার বীরভূমের রামপুরহাটে। গোপন সূত্রে খবর পেয়ে গতকাল রাতে রামপুরহাটের হস্তিকন্দা মোড়ে একটি পরিত্যক্ত বাড়িতে হানা দেয় এবং ১৬ বস্তা ভর্তি ৬৪০০ পিস জিলেটিন স্টিক উদ্ধার করে রামপুরহাট থানার পুলিশ। কে বা কারা কী উদ্দেশ্যে এই বিস্ফোরকগুলিকে এখানে রেখেছিল তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।


এর আগেও বীরভূমের মহম্মদ বাজার, নলহাটি, রামপুরহাট-সহ একাধিক জায়গা থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার হয়েছিল। সেই ঘটনাগুলির তদন্ত ইতিমধ্যেই হাতে নিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা NIA। মনোজ সিং নামে এক পাথর ব্যবসায়ীকেও গ্রেফতার করেছিলেন তদন্তকারীরা। নলহাটির বাড়ি থেকে তাঁকে তুলে আনা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, এই পাথর ব্যবসায়ী মনোজ পঞ্চায়েতের সময়ে তৃণমূলের টিকিটে লড়ে জিতেওছিলেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours