নিলামের বক্তব্য, তাঁর বাবা ও সৎ মা জোর করে সন্তানকে ছিনিয়ে নিয়ে যায় এবং ৩০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছে। গোটা ঘটনা ঘটেছে নিলামের সামনেই। অসহায়ের মতো কাঁদছিলেন তিনি। নিরুপায় হয়ে পড়েছিলেন। বলছেন, একজন লোক বাচ্চাটিকে নিতে এসেছিল।


মায়ের চোখের সামনে কোলের সন্তানকে নিলাম খাস কলকাতায়!
আনন্দপুর শিশু বিক্রি কাণ্ডে চাঞ্চল্যকর অভিযোগ
কলকাতা: আনন্দপুরে শিশু বিক্রি ঘটনায় এবার আরও চাঞ্চল্যকর অভিযোগ তুললেন ওই শিশুর মা নিলাম। অভিযোগ, নিলামের বাবা ও তাঁর সৎ মা জোর করে প্রাণনাশের হুমকি দিয়ে কোলের শিশুকে ছিনিয়ে নিয়েছে। টিভি নাইন বাংলার ক্য়ামেরার সামনে এমনই বিস্ফোরক অভিযোগ তুললেন তিনি। নিলামের বক্তব্য, তাঁর বাবা ও সৎ মা জোর করে সন্তানকে ছিনিয়ে নিয়ে যায় এবং ৩০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছে। গোটা ঘটনা ঘটেছে নিলামের সামনেই। অসহায়ের মতো কাঁদছিলেন তিনি। নিরুপায় হয়ে পড়েছিলেন। বলছেন, একজন লোক বাচ্চাটিকে নিতে এসেছিল। তাঁর চোখের সামনেই ৩০ হাজার টাকা দিয়ে বাচ্চাকে নিয়ে চলে যাচ্ছিল। অনেক কান্নাকাটি করেও তিনি থামাতে পারেনি বলে দাবি নিলামের।
ঘটনায় ইতিমধ্যেই পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। নিলামের সন্তানকেও উদ্ধার করেছে পুলিশ। আপাতত নিলামের সন্তান রয়েছে পুলিশের কাছেই। সন্তানকে ফিরে পেলেও বাচ্চাকে নিয়ে স্বামীর কাছে ফিরে যেতে চান নিলাম। তাঁর স্বামী এখন ভিন রাজ্যে থাকেন। নিলাম চাইছেন, আগামী দিনে এসবের থেকে দূরে স্বামীর সঙ্গে একসঙ্গে সন্তানকে মানুষ করতে। জানা যাচ্ছে, নিলামের স্বামীকে বাড়ির লোকজন মেনে নিতে পারেননি। বিয়ে নিয়েও আপত্তি ছিল। সেই কারণেই, সন্তানকে বিক্রি করে দেওয়া হয়েছিল বলে সন্দেহ করছেন নিলাম।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours