গত বুধবার ১৩ ডিসেম্বর ওই মহিলার বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। মহিলার দাবি, তাঁর গলায় ধারাল অস্ত্র ঠেকিয়ে বাড়ি থেকে তুলে জঙ্গলে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে তিন জন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ।

দলিত বিধবাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে 'গণধর্ষণ'
ধৃত অভিযুক্তরা
জলপাইগুড়ি: দলিত বিধবা মহিলাকে ধারাল অস্ত্র দেখিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ। ভয়ঙ্কর ঘটনা জলপাইগুড়ির ধূপগুড়ি এলাকায়। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে। অভিযুক্ত আরও এক জন পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ধূপগুড়ি থানায় ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
জানা গিয়েছে, গত বুধবার ১৩ ডিসেম্বর ওই মহিলার বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। মহিলা বাড়িতে একাই থাকেন। মহিলার দাবি, তাঁর গলায় ধারাল অস্ত্র ঠেকিয়ে বাড়ি থেকে তুলে জঙ্গলে নিয়ে যায় দুষ্কৃতীরা। সেখানে তাঁকে তিন জন মিলে গণধর্ষণ করেন এবং জঙ্গলেই ফেলে রেখে চলে যান বলে অভিযোগ। বৃহস্পতিবার ধূপগুড়ি থানায় এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

পুলিশ মহিলার শারীরিক পরীক্ষা করায়। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। এলাকা থেকেই তিন জনকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত আরও এক জনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ধৃতদের জলপাইগুড়ি আদালতে পেশ করা হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours