ওই নাবালিকার পরিবারের অভিযোগ, তাঁদের বাড়ির পাশেই একটি বেসরকারি সংস্থার নির্মাণ চলছে। সেখানকারই এক শ্রমিক ওই নাবালিকা ছাত্রীকে সোমবার চকলেট আর বিস্কুট দেওয়ার প্রলোভন দেখিয়ে নিয়ে যায়। নির্মীয়মান ভবনেই নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ


 লুকিয়ে ওষুধ খেতে গিয়েই ধরা পড়ে বাড়িতে, পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

রায়গঞ্জ: পঞ্চম শ্রেণির এক নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল। স্থানীয় এক নির্মাণ শ্রমিকের বিরুদ্ধে অভিযোগ। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ থানার কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকায়। লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ।

ওই নাবালিকার পরিবারের অভিযোগ, তাঁদের বাড়ির পাশেই একটি বেসরকারি সংস্থার নির্মাণ চলছে। সেখানকারই এক শ্রমিক ওই নাবালিকা ছাত্রীকে সোমবার চকলেট আর বিস্কুট দেওয়ার প্রলোভন দেখিয়ে নিয়ে যায়। নির্মীয়মান ভবনেই নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

পরিবারের সদস্যরা জানাচ্ছেন, নাবালিকা গত কয়েকদিন ধরে চুপচাপ ছিল। প্রথমে বাড়ির লোককে সেভাবে কিছু বলতে পারেনি। বৃহস্পতিবার থেকে ওই নাবালিকা শারিরীক ভাবে অসুস্থ হয়ে পড়ে। নিজেই সে ওষুধ খেতে যায়। তখনই বাড়ির লোকের সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসাবাদ করলে গোটা বিষয়টি খুলে বলে সে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours