বৃহস্পতিবার এক বীরভূম পুলিশ সুপারের সই করা এক নির্দেশিকায় জানানো হয়েছে 'ইন্টারেস্ট অব পাবলিক সার্ভিসে' এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বীরভূম জেলা পুলিশ সূত্রে খবর, গোটাটাই রুটিন বদলি। তবে বুধবার রাতে কাঁকরতলা থানা এলাকায় এক ব্যক্তিকে পাথর দিয়ে থেঁতলে খুন করার অভিযোগ উঠেছিল।


খয়রাশোলে থেঁতলে খুনকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যেই আচমকা ক্লোজ় ওসি শামিম খান
কাঁকরতলা থানার ওসি বদল


খয়রাশোল: আচমকা বীরভূমের কাঁকরতলা থানা থেকে সরিয়ে দেওয়া হল ওসি শামিম খানকে। তাঁকে ক্লোজ করা হয়েছে। সেই জায়গায় কাঁকরতলা থানার নতুন ওসি হিসেবে দায়িত্বে আনা হয়েছে সায়ন্তন বন্দ্যোপাধ্যায়কে। তিনি এতদিন সিউড়ি থানায় কর্মরত ছিলেন। কী কারণে, আচমকা কাঁকরতলা থানার ওসি শামিম খানকে ক্লোজ করা হল, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। বৃহস্পতিবার এক বীরভূম পুলিশ সুপারের সই করা এক নির্দেশিকায় জানানো হয়েছে ‘ইন্টারেস্ট অব পাবলিক সার্ভিসে’ এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বীরভূম জেলা পুলিশ সূত্রে খবর, গোটাটাই রুটিন বদলি। তবে বুধবার রাতে কাঁকরতলা থানা এলাকায় এক ব্যক্তিকে পাথর দিয়ে থেঁতলে খুন করার অভিযোগ উঠেছিল। সেই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই কাঁকরতলা থানার ওসিকে ক্লোজ করার ঘটনা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।
প্রসঙ্গত, বুধবার রাতে ওই খুনের অভিযোগ ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছিল। ঘটনাটি ঘটেছিল কাঁকরতলা থানা এলাকার খয়রাশোল ব্লকের পশ্চিম বড়কলা গ্রামে। অজয় নদের চর থেকে শেখ মতিন নামে এর প্রৌঢ়ের দেহ উদ্ধার হয়েছিল। রক্তাক্ত দেহ। বছর পঞ্চাশের ওই প্রৌঢ় গ্রামেরই বাসিন্দা। স্থানীয় বাসিন্দারা প্রৌঢ়কে উদ্ধার করে নাকড়াকোন্দা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। আর এরপরই ব্যাপক হইচই শুরু হয়ে যায় এলাকায়। পরিবারের তরফে অভিযোগ তোলা হয়, পাথর দিয়ে থেঁতলে খুন করা হয়েছে প্রৌঢ়কে। রাতেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছিল কাঁকরতলা থানার বিশাল পুলিশ বাহিনী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours