এই বাঙালি অভিনেত্রীকে নিয়েই নেটিজেনদের নিয়ে চলছে চর্চা। মনোকিনি পরে দুবাইয়ের সমুদ্রতট উপভোগের এক ভিডিয়ো সামনে এসেছে। আর সেই ভিডিয়ো সামনে আসতেই উঠেছে এক প্রশ্ন, 'তিনি কি মা হচ্ছেন'? কেন এই প্রশ্ন? কী কারণে এমনটা মনে হল নেটিজেনদের?


মা হচ্ছেন পার্নো মিত্র? নায়িকার ব্যক্তিগত ভিডিয়ো সামনে আসতেই প্রশ্ন
নায়িকার ব্যক্তিগত ভিডিয়ো সামনে আসতেই প্রশ্ন

পার্নো মিত্র — এই বাঙালি অভিনেত্রীকে নিয়েই নেটিজেনদের নিয়ে চলছে চর্চা। মনোকিনি পরে দুবাইয়ের সমুদ্রতট উপভোগের এক ভিডিয়ো সামনে এসেছে। আর সেই ভিডিয়ো সামনে আসতেই উঠেছে এক প্রশ্ন, ‘তিনি কি মা হচ্ছেন’? কেন এই প্রশ্ন? কী কারণে এমনটা মনে হল নেটিজেনদের? নায়িকা পরেছিলেন মনোকিনি, হাতে পানীয় নিয়ে সমুদ্রতটে নাচ করছিলেন মনের খেয়ালে। আর ওই পোশাকেই তাঁকে দেখে কমেন্ট বক্সে অনেকেই আবিষ্কার করে ফেলেন তাঁর ‘বেবিবাম্প’। তবে সত্যিটা হল, যাকে বেবিবাম্প বলে মনে করেছেন অনেকেই তা আসলে বেবিবাম্প নয়। সে ব্যাখ্যা দিয়েছেন পার্নো মিত্রের ভক্তরাই। তাঁরা লিখেছেন, “মোটেই তিনি মা হচ্ছেন না। হয়তো ওজন বেড়েছে, তাই সে কারণেই বেবিবাম্প বলে ভুল হচ্ছে।” সিনে জগতে নায়িকাদের মা হওয়ার গুঞ্জন কিন্তু নতুন নয়, রানি মুখোপাধ্যায় থেকে ক্যাটরিনা কাইফ… বারেবারেই অভিনেত্রীদের মা হওয়ার গুঞ্জন ভেসে এসেছে। কিছু ক্ষেত্রে তা সত্যি হয়েছে, আবার কিছু ক্ষেত্রে তা নেহাতই গসিপ। এ ক্ষেত্রে দ্বিতীয়টাই ঠিকই।

প্রসঙ্গত, এই বছর কিফে ‘কম্পিটিশন অন ইন্ডিয়ান ল্যাঙ্গুয়েজ ফিল্ম বিভাগের প্রতিযোগী চন্দন রায় সান্যালের হিন্দি ছবি ‘সুজি কিউ’-এ অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ছবিটি বেশ প্রশংসিত হয়েছে। এ ছাড়াও তাঁর অভিনীত ‘বনবিবি’ রয়েছে মুক্তির অপেক্ষায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours