মধ্যরাতে সবাই যখন লেপমুড়ি দিয়ে ঘুমে, ঠিক তখনই শহরের রাস্তায় ভিন্টেজ গাড়িতে স্ত্রীকে চাপিয়ে বেহালার বাড়িতে নিয়ে এসেছিলেন সৌরভ দাস। আজ অর্থাৎ রবিবার তাঁর বউ ভাতের অনুষ্ঠান। হিন্দু রীতি অনুযায়ী, দুপুর বেলা বউ ভাতের আগে অনুষ্ঠিত হয় ভাত-কাপড়ের অনুষ্ঠান।


ভাত-কাপড়ের অনুষ্ঠানে আচমকাই দর্শনার পায়ে হাত 'মন্টু'র, তারপর...
দর্শনাকে প্রণাম সৌরভের।

মধ্যরাতে সবাই যখন লেপমুড়ি দিয়ে ঘুমে, ঠিক তখনই শহরের রাস্তায় ভিন্টেজ গাড়িতে স্ত্রীকে চাপিয়ে বেহালার বাড়িতে নিয়ে এসেছিলেন সৌরভ দাস। আজ অর্থাৎ রবিবার তাঁর বউ ভাতের অনুষ্ঠান। হিন্দু রীতি অনুযায়ী, দুপুর বেলা বউ ভাতের আগে অনুষ্ঠিত হয় ভাত-কাপড়ের অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানেই দর্শনার সঙ্গে সৌরভ যা করলেন তাতে পুরোপুরি বদলে গেল তাঁর ইমেজ। সকলের একটাই কথা, “সৌরভ যে এমন, আগে বুঝিনি”।
নির্ধারিত সময়েই লাল শাড়ি পরে হাজির হয়েছিলেন দর্শনা। হাতে শাঁখা পলা মাথা ভর্তি সিঁদুর, পরেছিলেন লাল রঙের শাড়ি। উপস্থিত ছিল সৌরভের মা ও তাঁদের প্রিয়জন। সেখানেই সৌরভকে দর্শনার ভাত-কাপড়ের দায়িত্ব নিতে দেখা যায়। নিয়ম মেনে সৌরভকে প্রণামও করেন দর্শনা। আর সৌরভ? তিনিও হঠাৎই ঢিপ করে প্রণাম করে বসেন দর্শককে। প্রথমটায় খানিক হকচকিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। পরে যদিও খুশি হতেই দেখা যায় তাঁকে। সৌরভের এই কাজ যে বেশ ভালই লেগেছে তাঁর, সেই অভিব্যক্তিই ফুটে উঠতে দেখা গিয়েছে তাঁর চোখেমুখে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours