তিনি কিসিং কিং... ২০০০ থেকে ২০১২-- বলিউড ছিল তাঁর হাতের মুঠোয়। একের পর এক হিট ছবি আর সঙ্গে তাঁর উষ্ণ চুমু। অচিরেই 'কিসিং কিং' আখ্যা পেয়েছিলেন ইমরান হাসমি। সেই ইমরানেরই রয়েছে চুমু খাওয়ার তিক্ত অভিজ্ঞতা। কাকে চুমু খেয়ে এক্কেবারে ভাল লাগেনি ইমরান হাসমির?


'এক্কেবারে জঘন্য', কোন নায়িকাকে চুমু খেয়ে আফসোস 'কিসিং কিং'-য়ের?
ইমরান হাসমি।


তিনি কিসিং কিং… ২০০০ থেকে ২০১২– বলিউড ছিল তাঁর হাতের মুঠোয়। একের পর এক হিট ছবি আর সঙ্গে তাঁর উষ্ণ চুমু। অচিরেই ‘কিসিং কিং’ আখ্যা পেয়েছিলেন ইমরান হাসমি। সেই ইমরানেরই রয়েছে চুমু খাওয়ার তিক্ত অভিজ্ঞতা। কাকে চুমু খেয়ে এক্কেবারে ভাল লাগেনি ইমরান হাসমির? করণ জোহরের চ্যাট শো’য়ে এসে সেই কথাই ফাঁস করেছিলেন ইমরান। রাখঢাক না করেই ইমরান জানিয়েছিলেন তিনি আর কেউ নন মল্লিক শেরাওয়াত। মার্ডার ছবিতে যার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ইমরান। তাঁদের সঙ্গমের দৃশ্য সেই সময় হয়ে উঠেছিল ‘টক অব দ্য টাউন’।
অনস্ক্রিন তাঁদের উপস্থিতি বেজায় ভাল লেগেছিল দর্শকের। তবে ইমরানকে যখন প্রশ্ন করা হয় অভিনেত্রীদের মধ্যে কে সবচেয়ে খারাপ চুমু খান? এক মুহূর্ত চিন্তা না করেই মল্লিকার নামই নিয়েছিলেন ইমরান। শুধু কি তাই? অপমানের বাকি ছিল আরও। মল্লিকা হলিউডে অল্পবিস্তর কিছু কাজ করেছিলেন, যদিও সেই সব কাজ খুব একটা হিট হয়নি। সেই প্রসঙ্গ টেনে এনেই ইমরান বলেছিলেন, যদি মল্লিকা কোনওদিন আত্মজীবনী লেখেন, তবে তার নাম হবে, “অ্যান ইডিয়টস গাইড টু সাকসিড ইন হলিউড”। এর পরেই ইমরান হাসমির সঙ্গে সম্পর্ক খারাপ হয় মল্লিকার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours