এই মামলায় অনেকদিন আগেই চার্জশিট জমা দিয়েছিল পুলিশ। অভিনেত্রী জারিন খানকে একাধিকবার তলবও করা হয়েছিল। কিন্তু তিনি হাজিরা দেননি। পরিস্থিতি এমন হয় যে, জ়ারিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি হয়ে গিয়েছিল। শেষ পর্যন্ত গত ১১ ডিসেম্বর সশরীরে আদালতে হাজিরা দিয়ে শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন জারিন।

এক মাসে দু'বার! প্রতারণার মামলায় ফের শিয়ালদহ আদালতে হাজিরা জারিনের
শিয়ালদহ আদালতে হাজিরা জারিন খানের
কলকাতা: ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার থেকে টাকা নিয়ে, শেষ পর্যন্ত অনুষ্ঠানে না আসার অভিযোগ উঠেছিল বলিউড অভিনেত্রী জ়ারিন খানের বিরুদ্ধে। ১২ লাখ টাকা পারিশ্রমিক নিয়েও, জ়ারিন অনুষ্ঠানে আসেননি বলে অভিযোগ জানিয়েছিল ওই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। নারকেলডাঙা থানায় অভিযোগ জানানো হয়। মামলা ওঠে শিয়ালদহ আদালতে। সেই প্রতারণার মামলায় এবার বার বার ছোটাছুটি করতে হচ্ছে জ়ারিন খানকে। এর আগে গত ১১ ডিসেম্বর সশরীরে আদালতে হাজিরা দিয়ে শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন। এদিন আবার আদালতে হাজিরা দিতে এলেন ‘বীর’ সিনেমায় সলমন খানের সঙ্গে অভিনয় করা এই বলিউড অভিনেত্রী।

উল্লেখ্য, এই মামলায় অনেকদিন আগেই চার্জশিট জমা দিয়েছিল পুলিশ। অভিনেত্রী জারিন খানকে একাধিকবার তলবও করা হয়েছিল। কিন্তু তিনি হাজিরা দেননি। পরিস্থিতি এমন হয় যে, জ়ারিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি হয়ে গিয়েছিল। শেষ পর্যন্ত গত ১১ ডিসেম্বর সশরীরে আদালতে হাজিরা দিয়ে শর্তসাপেক্ষে জামিন পেয়েছিলেন জারিন। ৩০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অভিনেত্রীর জামিন মঞ্জুর করেছিল আদালত। শর্ত রয়েছে, দেশের বাইরে যেতে হলে আদালতের থেকে আগাম অনুমতি নিতে হবে। শুধু তাই নয়, এদিনের শুনানিতেও সশরীরে হাজিরার নির্দেশ দিয়েছিল আদালত। সেই মতো আজ আদালতে হাজিরা দিতে আসেন জ়ারিন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours