হতাশা থেকে বেরনোর রাস্তা ছিল দক্ষিণ আফ্রিকা সফর। অন্তত ক্যাপ্টেন রোহিত শর্মার ক্ষেত্রে তাই বলা যায়। দক্ষিণ আফ্রিকায় কখনও টেস্ট সিরিজ জেতেনি ভারত। বক্সিং ডে টেস্ট হারে এ বারও সেই সুযোগ নেই। বরং কী করে দ্বিতীয় টেস্ট জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবলে উন্নতি করা যায়, নজর সে দিকেই। তার আগে আরও একটা ধাক্কা ভারতীয় শিবিরে। কাঁধে চোট পেলেন অলরাউন্ডার

ভারতীয় শিবিরে আতঙ্ক, অনুশীলনে কাঁধে চোট অলরাউন্ডারের

চূড়ান্ত হতাশায় বছর শেষ করছে ভারতীয় ক্রিকেট দল। ঘরের মাঠে ওয়ান ডে বিশ্বকাপে টানা দশ ম্যাচ জিতে ফাইনালে উঠেছিল ভারত। যদিও ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হার। সেই হতাশা থেকে বেরনোর রাস্তা ছিল দক্ষিণ আফ্রিকা সফর। অন্তত ক্যাপ্টেন রোহিত শর্মার ক্ষেত্রে তাই বলা যায়। দক্ষিণ আফ্রিকায় কখনও টেস্ট সিরিজ জেতেনি ভারত। বক্সিং ডে টেস্ট হারে এ বারও সেই সুযোগ নেই। বরং কী করে দ্বিতীয় টেস্ট জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবলে উন্নতি করা যায়, নজর সে দিকেই। তার আগে আরও একটা ধাক্কা ভারতীয় শিবিরে। বিস্তারিত জেনে নিন এই প্রতিবেদনে।


কেপটাউনে নিউ ইয়ার টেস্ট শুরু হচ্ছে ৩ জানুয়ারি। ভারতীয় দল সেঞ্চুরিয়নে প্রস্তুতি শুরু করে দিয়েছে। ঐচ্ছিক অনুশীলনেই কাঁধে চোট লাগে শার্দূল ঠাকুরের। ভারতীয় দলের হাতে গোনা কয়েকজন অনুশীলনে নেমেছিলেন। থ্রো ডাউনের সময় নেটে সকলের আগে পৌঁছন শার্দূল ঠাকুর। ফিল্ডিং কোচ টি দীলিপের থ্রো ডাউনে কাঁধে চোট লাগে ভারতের পেস বোলিং অলরাউন্ডার শার্দূল ঠাকুরের। তাঁর চোট কতটা গুরুতর এখনই বলা যাচ্ছে না। তবে শার্দূলকে প্রচন্ড অস্বস্তিতে দেখিয়েছে। স্ক্যানের পরই পরিস্থিতি বোঝা যাবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours