২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন হিরণ। এরপর তাঁকে খড়্গপুর সদর কেন্দ্রে টিকিট দেয় বিজেপি। খড়্গপুর লোকসভা কেন্দ্রের মধ্যে একমাত্র তিনিই জয়ী হন। সম্প্রতি তাঁর দলবদলের জল্পনা তৈরি হয়েছিল।


হিরণই হিরো, বঙ্গ বিজেপিতে বড় দায়িত্বে খড়্গপুরের বিধায়ক
হিরণ চট্টোপাধ্যায়
কলকাতা: লোকসভা নির্বাচন আসন্ন। এখন সব দলই নিজেদের ঘর গোছানোয় ব্যস্ত। দলের সংগঠন ঠিক না থাকলে মাঠে নেমে লড়াই করা মুস্কিল হতে পারে। তাই দলের গঠনতন্ত্রেও বদল আনল বঙ্গ বিজেপি। সেই সঙ্গে যুব মোর্চার দায়িত্বে আনা হল নতুন মুখ। বিধায়ক তথা অভিনেতা হিরণ চট্টোপাধ্যাকে আনা হয়েছে বিজেপির যুব মোর্চার দায়িত্বে। শুক্রবার রাজ্য বিজেপির তরফে নতুন সাংগঠনিক দায়িত্বের একটি তালিকা প্রকাশ করা হয়েছে। সেখানে হিরণের নাম রয়েছে যুব মোর্চার ইনচার্জ হিসেবে। এছাড়াও মহিলা মোর্চা, কিষাণ মোর্চার দায়িত্বে কারা, সেটাও উল্লেখ করা হয়েছে তালিকায়।

এতদিন বিজেপির যুব মোর্চায় ছিল শুধুমাত্র সভাপতি পদ। সেই পদে রয়েছেন ইন্দ্রনীল খাঁ। এবার অভিনেতা হিসেবে পরিচিত হিরণকে করা হল ইনচার্জ। লোকসভা নির্বাচনের আগে এই নতুন দায়িত্ব রাজনৈতিকভাবে অনেক তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, শাসক দল তৃণমূলের যুব সংগঠনের দায়িত্বে রয়েছেন সায়নী ঘোষ, যাঁর অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা রয়েছে। হিরণকে সামনে রাখলে যুব সংগঠন অনেক বেশি পোক্ত হবে বলে মনে করছে পদ্ম শিবির।

২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন হিরণ। এরপর তাঁকে খড়্গপুর সদর কেন্দ্রে টিকিট দেয় বিজেপি। খড়্গপুর লোকসভা কেন্দ্রের মধ্যে একমাত্র তিনিই জয়ী হন। সম্প্রতি তাঁর দলবদলের জল্পনা তৈরি হয়েছিল। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর একটি ছবি প্রকাশ্যে এসেছিল। যদিও পরে সেই জল্পনা উড়িয়ে দেন হিরণ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours