সীতাহাটির দাস পাড়া থেকে এক ব্যবসায়ীর ধান কিনে ৪০৭ গাড়িতে করে মিলে নিয়ে যাচ্ছিলেন ওই চালক। সেই সময় পথে এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন এলাকায় পাইপ লাইনের কাজের জন্য রাস্তা খোঁড়া ছিল।


মর্মান্তিক! পুকুরে ডুবল গাড়ি, আটকে থেকে জলেই মৃত্যু চালকের
জলের তলায় মৃত্যু চালকের

কেতুগ্রাম: ভয়াবহ দুর্ঘটনা বর্ধমানে। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সোজা জলে নেমে গেল গাড়ি। ধান বোঝাই অত বড় গাড়িটা কীভাবে তোলা হবে, সেটা বুঝেই উঠতে পারছিলেন না তাঁরা। কিন্তু ভিতর একজন আটকে আছে, এটা ভেবে দ্রুত গাড়ি তোলার উদ্যোগ নেন এলাকার লোকজন। যতক্ষণে গাড়ি তোলা সম্ভব হয়, ততক্ষণে সংজ্ঞা হারিয়েছেন চালক। পরিস্থিতি এমনই ছিল যে চালকের আসন থেকে বেরতেই পারেননি ওই চালক। কোনও ক্রমে তাঁকে টেনে বের করার পর সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ওই চালককে বাঁচানো সম্ভব হয়নি। বর্ধমানের কেতুগ্রামের ঘটনা।

ধান বোঝাই গাড়ি সমেত পুকুরের জলে দীর্ঘক্ষণ আটকে থাকায় মৃত্যু হল চালকের। এলাকাবাসী উদ্ধারের জন্য জলে নেমেও বাঁচাতে পারেনি। শুক্রবার বিকেলে কেতুগ্রাম ২ নম্বর ব্লকের সীতাহাটি এলাকায় ঘটে ওই মর্মান্তিক দুর্ঘটনা। মৃতের নাম নিত্য গোপাল রায়, বয়স ৫৭ বছর। ওই চালক কেতুগ্রামের উদ্ধানপুরের বাসিন্দা বলে জানা গিয়েছে।

জানি গিয়েছে, সীতাহাটির দাস পাড়া থেকে এক ব্যবসায়ীর ধান কিনে ৪০৭ গাড়িতে করে মিলে নিয়ে যাচ্ছিলেন ওই চালক। সেই সময় পথে এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন এলাকায় পাইপ লাইনের কাজের জন্য রাস্তা খোঁড়া ছিল। সংকীর্ণ ভাঙাচোরা রাস্তা দিয়ে ধান বোঝায় গাড়িটি যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরের জলে পড়ে যায়। চালক নিত্য গোপাল রায় সমেত গাড়ির তিন ভাগ অংশ ডুবে যায় জলে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours