স্থানীয় এক বাসিন্দার দাবি, বেআইনিভাবে বেশি জিনিস বোঝাই করে নিয়ে যাওয়ার জন্য এভাবে ৮ নম্বর ক্রসিং-এর এই গেটটি ভেঙে পড়েছে। ঘটে যেতে পারত বড়সড় বিপদ। সম্প্রতি বর্ধমান স্টেশনে যেভাবে দুর্ঘটনা ঘটেছে, সে কথাই মনে পড়ছে অনেকের।


চরম বিপত্তি সোদপুর স্টেশনে, লরির ধাক্কায় ভাঙল রেলের হাইট গেট
সোদপুর স্টেশন

সোদপুর: কয়েকদিন আগেই বর্ধমান স্টেশনে জলের ট্যাঙ্ক ভেঙে তৈরি হয়েছিল বিপত্তি। সেই ঘটনায় মৃত্যু পর্যন্ত হয়েছিল তিনজনের। এবার নয়া বিপত্তি সোদপুরে। উত্তর ২৪ পরগনার অন্যতম ব্যস্ত এই স্টেশনে ভেঙে পড়ল লেভেল ক্রসিং-এর হাইট গজ গেট। ওই ক্রসিং দিয়ে প্রতিদিন বহু মানুষ গাড়ি নিয়ে যাতায়াত করেন। শনিবার সকালে একটি লরির ধাক্কায় গেটটি ভেঙে পড়েছে বলে জানা যাচ্ছে। এর ফলে বড়সড় বিপদ ঘটতে পারত বলে মনে করছে এলাকাবাসী। তবে বিপদ এড়ানো সম্ভব হয়েছে।

শনিবার সকাল থেকে এই ঘটনার জেরে বড়সড় সমস্যার মুখে পড়েছেন এলাকার বাসিন্দারা। গেটটি ভেঙে পড়ায় বন্ধ করে দেওয়া হয়েছে লেভেল ক্রসিং। ফলে ওই রুট ব্যবহার করা যাচ্ছে না যাতায়াতের জন্য। অন্য রুট দিয়ে ঘুরে যেতে গিয়ে তৈরি হচ্ছে ব্যাপক যানজট। গন্তব্য পৌঁছতে রীতিমতো সমস্যায় পড়তে হচ্ছে তাঁদের। ইতিমধ্যেই গেটটি সরানোর কাজ শুরু হয়েছে। ক্রেন এনে সেই কাজ চলছে। স্থানীয় এক বাসিন্দার দাবি, বেআইনিভাবে বেশি জিনিস বোঝাই করে নিয়ে যাওয়ার জন্য এভাবে ৮ নম্বর ক্রসিং-এর এই গেটটি ভেঙে পড়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours