জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের এই মন্তব্যের জবাবে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, "উনি বিজেপির লোক। ওনার দল যা চায়, তাই বলেন। ওনার উচিত আগের রাজ্যপালের সঙ্গে কথা বলা এবং পুলওয়ামায় কী হয়েছিল, তা জানতে চাওয়া। আর বাংলার নিরাপত্তার কথা বলছেন, কেন্দ্রের রিপোর্টেও বলা হয়েছে কলকাতা ও পশ্চিমবঙ্গ দেশের নিরাপদতম স্থান।"


'বাংলার থেকে ঢের ভাল উপত্যকার নিরাপত্তা', দাবি লেফটেন্যান্ট গভর্নরের, পাল্টা জবাব দিলেন কুণালও
কলকাতায় অনুষ্ঠানে উপস্থিত জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর।

কলকাতা: বাংলার থেকে উপত্যকার নিরাপত্তা ভাল, এমনটাই দাবি জম্মু-কাশ্মীরের (Jammu Kashmir) লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহার (Manoj Sinha)। জম্মুর পুঞ্চে সেনাবাহিনীর গাড়িতে জঙ্গি হামলা এবং তাতে চার জওয়ানের শহিদ হওয়ার ঘটনার পরই প্রশ্ন উঠেছিল জম্মু-কাশ্মীরের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে। সেই প্রশ্নের জবাবেই জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর শুক্রবার বলেন, জম্মু-কাশ্মীরের নিরাপত্তা পরিস্থিতি পশ্চিমবঙ্গের (West Bengal) থেকে ঢের গুণ ভাল। উপত্যকার লেফটেন্যান্ট গভর্নরের এই দাবির পরই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। পাল্টা মুখ খুলেছে রাজ্যের শাসক দল তৃণমূলও।

শুক্রবার কলকাতায় একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা। সেখানেই সাংবাদিকরা তাঁকে জম্মু-কাশ্মীরে সাম্প্রতিক জঙ্গি হামলা নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, “কাশ্মীরের নিরাপত্তা পরিস্থিতি বাংলার থেকে ভাল। দয়া করে আমাদের রাজ্যে আসুন, নিজের চোখেই পার্থক্য দেখতে পাবেন।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours