বন্ধুত্বের সম্পর্ক সব সময়ই মধুর। এক রুম শেয়ার করা তো সাধারণ ব্যাপার। বন্ধুর জামা অনায়াসেই ভাগাভাগি করে পরে নেন অনেকে। ঠিক আমার-আপনার মতোই। এ বার রেনবো নেশনে এমনই কাণ্ড ঘটালেন ভারতের তরুণ ঈশান কিষাণ (Ishan Kishan)। এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন ভারতের ক্রিকেটাররা।

Ishan Kishan: ফটোশুট চলছে নায়কের, কার নীল শার্ট ধার করলেন ঈশান?
Ishan Kishan: ফটোশুট চলছে নায়কের, কার নীল শার্ট ধার করলেন ঈশান?
বেরহা: বন্ধুত্বের সম্পর্ক সব সময়ই মধুর। এক রুম শেয়ার করা তো সাধারণ ব্যাপার। বন্ধুর জামা অনায়াসেই ভাগাভাগি করে পরে নেন অনেকে। ঠিক আমার-আপনার মতোই। এ বার রেনবো নেশনে এমনই কাণ্ড ঘটালেন ভারতের তরুণ ঈশান কিষাণ (Ishan Kishan)। এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন ভারতের ক্রিকেটাররা। সেখানে শুভমন গিলের (Shubman Gill) একটি নীল শার্ট পরে ঘুরছেন ঈশান কিষাণ। ইন্সটাগ্রামে ঈশান সম্প্রতি তাঁর যে ছবি শেয়ার করেছেন তাতে কমেন্ট করে এমনই দাবি করেছেন গিল। ঠিক কী লিখলেন শুভমন গিল? বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।

ভারতীয় টিমে বিরাট ‘দোস্তি’ (বন্ধুত্ব) রয়েছে শুভমন গিল ও ঈশান কিষাণের। তাঁরা বিভিন্ন সফরে রুমমেট। চলতি বছরের জানুয়ারিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে এক ম্যাচের পর রোহিত শর্মাকে দেওয়া এক সাক্ষাৎকারে শুভমন গিল জানিয়েছিলেন, তাঁর রুমমেট ঈশান কিষাণ। কিন্তু তিনি তাঁকে শান্তিতে ঘুমোতেও দেন না। শুভমন গিল ও ঈশান কিষাণকে প্রায়শই দেখা যায় খুনসুটি করতে। একই রুমে থাকা থেকে শুরু করে এ বার একই পোশাক পরাও শুরু করেছেন শুভমন ও ঈশান। আরও ভালো করে বললে, গিল দাবি করেছেন ঈশান তাঁর শার্ট পরেছেন। এবং তা আর ফেরত দেননি।


সম্প্রতি একটি নীল-কালো চেক শার্ট পরে ঈশান নিজের ২টি ছবি দিয়েছেন ইন্সটাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘ব্লুপ্রিন্ট।’ ঈশানের ওই ইন্সটাগ্রাম পোস্টে গিল কমেন্ট করেছেন, ‘ভাই শার্টটা তো ফেরত দিতে পারতি।’ গিলের ওই কমেন্টে প্রচুর লাইক ও কমেন্ট পড়েছে। ঈশানের পোস্টে গিলের এই মজার কমেন্ট দেখে অনেকেই লিখেছেন, ‘ঈশানের এই ছবিগুলো গিলই তুলে দিয়েছেন।’
শুভমন গিলের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ঢুঁ মারলে দেখা যায়, ঈশান যেখান থেকে ছবি পোস্ট করেছেন ঠিক সেই জায়গা থেকে নিজের ২টি ছবি শেয়ার করেছেন গিলও। তা দেখে নেটিজ়েনরা আন্দাজ করেছেন, দুই বন্ধু একে অপরের ছবি তুলে দিয়েছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours