দক্ষিণ আফ্রিকা সফরে প্রথম টি-টোয়েন্টি বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। বিশ্বকাপের ভাবনায় রয়েছেন রিঙ্কু। কিন্তু তার আগে দেশের জার্সিতে ধারাবাহিক ভালো পারফর্ম করতে হবে। ঘরের মাঠে সাফল্য পেলেও নজর ছিল প্রোটিয়া সফর। দ্বিতীয় ম্যাচে অনবদ্য রিঙ্কু। কেরিয়ারের প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি হাফসেঞ্চুরি রিঙ্কুর ব্যাটে।

কেরিয়ারের প্রথম হাফসেঞ্চুরি, বিশ্বকাপের স্কোয়াডে উঠল রিঙ্কুর নাম!

বেরহা: ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অনবদ্য ব্যাটিং করেছিলেন। এক ম্যাচে ৪৬ অবধিও পৌঁছেছিলেন। শেষ মুহূর্তে রানের গতি বাড়াতে গিয়ে আউট। দক্ষিণ আফ্রিকা সফরে প্রথম টি-টোয়েন্টি বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। বিশ্বকাপের ভাবনায় রয়েছেন রিঙ্কু। কিন্তু তার আগে দেশের জার্সিতে ধারাবাহিক ভালো পারফর্ম করতে হবে। ঘরের মাঠে সাফল্য পেলেও নজর ছিল প্রোটিয়া সফর। দ্বিতীয় ম্যাচে অনবদ্য রিঙ্কু। কেরিয়ারের প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি হাফসেঞ্চুরি রিঙ্কুর ব্যাটে। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


আগের রাতেও বৃষ্টি হয়েছে। পিচ ঢাকা ছিল। টস জিতে ফিল্ডিংয়ের কথা দ্বিতীয় বার ভাবেননি দক্ষিণ আফ্রিকা অধিনায়ক। শুরুতেই উইকেট হারিয়ে চাপে ছিল ভারত। পাওয়ার প্লে-র মধ্যেই তিন উইকেট পড়ে। ক্যাপ্টেন সূর্যকুমার যাদবের সঙ্গে ক্রিজে যোগ দেন রিঙ্কু সিং। শুরুতে কিছুটা অস্বস্তিতে দেখাচ্ছিল। প্রথম বার দক্ষিণ আফ্রিকায় খেলছেন। চাপ থাকাটাই স্বাভাবিক। তার ওপর ক্রিজের অসমান বাউন্স আরও চাপে ফেলে। সুইচ হিট খেলতে গিয়ে লেগ বিফোরের আবেদনও ওঠে। মাঠের আম্পায়ার আউট দেন। ক্যাপ্টেন সূর্যর সঙ্গে আলোচনায় রিভিউ নেওয়া হয়। আম্পায়ারের সিদ্ধান্ত পরিবর্তন হয়। রিঙ্কুর বিধ্বংসী ইনিংসের শুরুও সেখান থেকেই।


হাফসেঞ্চুরির পরও ফোকাস হারাননি। দর্শনীয় দুটি ওভার বাউন্ডারিও মারেন। ভারতীয় ইনিংসের ১৯.৩ ওভারে বৃষ্টি নামে। খেলা বন্ধ হয়। সে সময় ৩৯ বলে ৬৮ রানে অপরাজিত রিঙ্কু। আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ। ভাবনায় রয়েছেন রিঙ্কু সিং। তাঁর মতো ফিনিশার খুঁজছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। এ দিনের ইনিংসে নির্বাচকদের তালিকায় বিশ্বকাপের জন্য যেন নিজের নাম লিখে রাখলেন রিঙ্কু।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours