শাহের দাবি, মোদী সরকার বাংলার জন্য কোটি কোটি পাঠালেও তৃণমূলের জন্যই তা আর যাচ্ছে না বাংলার গরিব মানুষের কাছে। দুর্নীতির পাশাপাশি ভোট সন্ত্রাস নিয়েও এদিন দফায় দফায় সোচ্চার হতে দেখা যায় শাহকে।

Amit Shah: ‘হিম্মত থাকলে জ্যোতিপ্রিয়-অনুব্রত-পার্থদের তৃণমূল থেকে সাসপেন্ড করে দেখান’, মমতাকে চ্যালেঞ্জ শাহের
অমিত শাহ।

কলকাতা: “সোনার বাংলা, পরিবর্তন, মা মাটির মানুষের স্লোগান দিয়ে বামেদের হারিয়ে ক্ষমতায় এসেছিলেন মমতা। কিন্তু পরিবর্তন কি হয়েছে?” এদিন ধর্মতলার মঞ্চে উঠে শুরুতেই সমবেত জনতার উদ্দেশ্যে এ প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। বক্তব্য রাখতে শুরু করা থেকে শেষ পর্যন্ত শাহের নিশানায় শুধুই মমতা ও মমতার সরকারের দুর্নীতি। করলেন বেনজির আক্রমণ। এমনকী তাঁর মুখে শোনা গেল পার্থ-অনুব্রত-জ্যোতিপ্রিয়দের নামও। শাহের দাবি, “যে বাংলা সাহিত্য-বিজ্ঞান-কলা-স্বাধীনতা আন্দোলনে গোটা দেশকে নেতৃত্ব দিত সেই বাংলাকে আজ সবথেকে পিছনে আনার কাজ দিদি করেছেন। দিদিকে বাংলাকে বরবাদ করে দিয়েছেন। জ্যোতিপ্রিয় মল্লিক, অনুব্রত মণ্ডল, পার্থ চট্টোপাধ্যায়, গরু চুরি হোক, কয়লা চুরি হোক, নিয়োগ দুর্নীতি হোক, বাংলার মানুষের টাকা এরা খেয়েছে।”

এরপরই মমতাকে নিশানা করে শাহ বলেন, “মমতাকে বলছি হিম্মত থাকলে জ্যোতিপ্রিয় মল্লিক, অনুব্রত মণ্ডল, পার্থ চট্টোপাধ্যায়কে তৃণমূল কংগ্রেস থেকে সাসপেন্ড করে দেখান”। প্রসঙ্গত, নিয়োগ কেলেঙ্কারি থেকে গরু, কয়লা পাচার মামলায় শ্রীঘরে দিন কাটছে তৃণমূলের একের পর এক হেভিওয়েট মন্ত্রী, আমলাস নেতাদের। বাংলায় নয় একেবারে দিল্লির তিহারে ঠাঁই হয়েছে অনুব্রতর। জোরকদমে তদন্ত চালাচ্ছে ইডি-সিবিআই। শাহের দাবি, মোদী সরকার বাংলার জন্য কোটি কোটি পাঠালেও তৃণমূলের জন্যই তা আর যাচ্ছে না বাংলার গরিব মানুষের কাছে। দুর্নীতির পাশাপাশি ভোট সন্ত্রাস নিয়েও এদিন দফায় দফায় সোচ্চার হতে দেখা যায় শাহকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours