ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপে হাইস্কুল মাঠ মেলা প্রাঙ্গণের সামনে আলিশান বিরিয়ানি হাউসে। গত অষ্টমীতে ঘটলো এমন এক ঘটনা। দোকানের সিসিটিভি ফুটেজ চেক করে দেখা যায় কতটা দক্ষ কৌশলে ক্যামেরাটি চুরি করছে একদল যুবক। 



দিন দিন বেড়ে চলেছে চোর দের উপদ্রব, সাধারণত দূর্গা পূজার সময় মানুষ রাত জেগেই পুজো দেখে। আর সেই সুযোগ নিচ্ছেই চোরেরা। বিভিন্ন পাড়ায় পাড়ায় শোনা যাচ্ছে এখন চুরির ঘটনা। কিন্তু এটাতো পুরো এক উল্টো ঘটনা, দোকান ভর্তি লোকের মধ্যেই চলছে চুরি। 



জানাযায় ক্যামেরাটির মূল্য ১ লক্ষ ৫০ হাজার টাকা মডেল নম্বর NIKON Z5 । গত অষ্টমীতে বন্ধুদের সঙ্গে ক্যামেরাটি নিয়ে ক্যামেরার মালিক সোমনাথ মজুমদার ঠাকুরদেখার শেষে খেতে যায় ওই বিরিয়ানি দোকানে। কিছু সময় পরে দোকানে প্রবেশ করে একদল যুবক। তারা চারপাশ খেয়াল করে তারপর নিজেদের হেলমেটের মধ্যে ক্যামেরাটিকে ঢুকিয়ে দেয়, এবং চম্পট দেয় ওইখান থেকে। এই ঘটনা জানার পর ওই দোকানে থাকা সমস্ত কাস্টমারের মাথায় হাত। সিসিটিভিতে স্পষ্ট দেখা যাচ্ছে চোরদের মুখ, সেই অনুযায়ী তদন্ত শুরু করা হয়েছে। এদের কে কেউ দেখে থাকলে বা চীনে থাকলে সত্তর যোগাযোগ করুন ক্যামেরার মালিকের সঙ্গে। 



কাকদ্বীপ ডট কম নিউজ টিম

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours