প্রধান খুনের তদন্তে নেমে আগেই বিহার যোগের প্রমাণ হাতে এসেছিল পুলিশের। সেই মোতাবেক বিহারের সীমান্তবর্তী এলাকাগুলিতে তল্লাশি চালানো হয়। জানা যাচ্ছে, মঙ্গলবার সকালে গোপন সূত্রে খবর পেয়ে আরা এলাকা ওঁত পেতে থাকেন তদন্তকারীরা।

তৃণমূল প্রধান খুনের অন্যতম অভিযুক্ত শুটারকে বিহার থেকে গ্রেফতার
ইসলামপুরে বিহার খুনে গ্রেফতার

ইসলামপুর: তৃণমূলের পঞ্চায়েত প্রধান খুনে আগেই বিহার যোগের প্রমাণ মিলেছিল। ইসলামপুরের পাঞ্জিপাড়া গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান মহম্মদ রাহি খুনে মূল শুটারকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার বিহারের পটনা সংলগ্ন আরা এলাকা থেকে গ্রেফতার করা হয় তাকে। রাতেই সাংবাদিক বৈঠক করে একথা জানান ইসলামপুর পুলিশ জেলার সুপার জশপ্রিত সিং। ধৃতকে জেরা করে এখনও পর্যন্ত তদন্তকারীরা একটা বিষয়ে নিশ্চিত, জমি মাফিয়াদের আক্রোশেই এই খুন। খুনে ব্যবহৃত একটি চারচাকা গাড়ি, একটি পিস্তল ও ৩ রাউন্ড কার্তুজও উদ্ধার করেছে। পাশাপাশি গাড়ির চালককেও গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ধৃতদের ইসলামপুর আদালতে তোলা হবে।


প্রধান খুনের তদন্তে নেমে আগেই বিহার যোগের প্রমাণ হাতে এসেছিল পুলিশের। সেই মোতাবেক বিহারের সীমান্তবর্তী এলাকাগুলিতে তল্লাশি চালানো হয়। জানা যাচ্ছে, মঙ্গলবার সকালে গোপন সূত্রে খবর পেয়ে আরা এলাকা ওঁত পেতে থাকেন তদন্তকারীরা। একটি সন্দেহজনক স্করপিও গাড়ি দেখতে পান। সেই গাড়িতেই ছিল অভিযুক্তরা। পুলিশকে দেখে তারা আগেই আঁচ করতে পেরেছিল। গাড়ির গতিবেগ বাড়িয়ে দিয়েছিল। পুলিশ অভিযুক্তদের ধাওয়া করে মোটর বাইক নিয়েই। কার্যত ফিল্মি কায়দায় বাইক ছুটিয়ে দুষ্কৃতীদের গ্রেফতার করে পুলিশ।

এই মামলায় আগেই ইসলামপুরের অতিরিক্ত পুলিশ সুপার কার্তিক চন্দ্র মণ্ডলের নেতৃত্বে সিট গঠন করা হয়। এখনও ঘটনায় বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। এখনও পর্যন্ত মোট ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours