পান্ডুয়ার প্রাক্তন বিধায়ক তথা সিপিআইএম নেতা আমজাদ হোসেন বলেন,"তৃণমূল যুব নেতা একটি মেয়েকে জোর করে গাড়িতে তুলে নিয়ে যাচ্ছিল। এলাকার লোকজন মেয়েটিকে উদ্ধার করে। পুলিশ খবর পেয়ে খুব ভাল কাজ করেছে। মেয়েটিকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।"

Hooghly TMC Leader Arrested: যুবতীকে জোর করে গাড়িতে তুলে শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার তৃণমূল যুব নেতা
গ্রেফতার তৃণমূল যুবনেতা

হুগলি: রাস্তার ধারে দাঁড়িয়েছিলেন যুবতী। অভিযোগ, এলাকার এক তৃণমূল যুব নেতা তাঁকে গাড়িতে তোলেন। শুধু তাই নয়, নির্যাতিতার দাবি শ্লীলতাহানিও করা হয়েছে তাঁর। পরে তরুণীর দাদু অভিযোগের ভিত্তিতে গ্রেফতার অভিযুক্ত যুবনেতা। রবিবার তাঁকে পেশ করা হয় চুঁচুড়া মহকুমা আদালতে।


শনিবার রাত্রিবেলা পান্ডুয়ার জয়পুরের জিটি রোডের ধারে বছর উনিশের ওই যুবতী দাঁড়িয়েছিলেন। অভিযোগ, সেই সময় তৃণমূল যুবনেতা এসে জোর করে তাঁকে গাড়িতে তোলেন। প্রায় ছয় কিলোমিটার দূরে সিমলাগড়ে গাড়ি দাঁড় করিয়ে শ্লীলতাহানি করেন। যুবতীর চিৎকারে এলাকায় স্থানীয় বাসিন্দারা সেখানে আসেন। টহলরত পান্ডুয়া থানার পুলিশকে খবর দেওয়া হয়। তাঁরাই উদ্ধার করেন যুবতীকে। গ্রেফতার করা হয় অভিযুক্ত নেতাকে।

যুবতীর দাদু বলেন, “আমি বাড়িতে ছিলাম। পাড়ার একটি ছেলে এসে ডেকে বলল থানায় যেতে। থানায় গিয়ে দেখি নাতনি বসে আছে। ঘটনা শুনে অফিসারকে বললাম যা করলে ভাল হয় করুন।”


পান্ডুয়ার প্রাক্তন বিধায়ক তথা সিপিআইএম নেতা আমজাদ হোসেন বলেন,”তৃণমূল যুব নেতা একটি মেয়েকে জোর করে গাড়িতে তুলে নিয়ে যাচ্ছিল। এলাকার লোকজন মেয়েটিকে উদ্ধার করে। পুলিশ খবর পেয়ে খুব ভাল কাজ করেছে। মেয়েটিকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।” তৃণমূলের পান্ডুয়া ব্লক সভাপতি সঞ্জয় ঘোষ বলেন, “কেউ যদি অপরাধ করে থাকে তার বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নেবে। কয়েকদিন আগেই ওকে যুব সভাপতি করা হয়েছিল। তবে অন্যায় করলে দল বহিষ্কার করবে।”

যদিও, নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত তৃণমূল নেতার দাবি, তিনি নির্দোষ। তাঁকে ফাঁসানো হয়েছে। আর এই কাজ করেছেন সিপিএম নেতা আমজাদ হোসেন।

উল্লেখ্য, পাণ্ডুয়া এলাকার যুবনেতা এই অভিযুক্ত। সভাপতি হওয়ার পরই এলাকার এক ব্যক্তির দোকান জোর করে দখল করে পার্টি অফিস করার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। অভিযুক্ত গ্রেফতার হতেই নিজের দোকান পুনরুদ্ধার করেন সুব্রত বর্মণ নামে ওই ব্যক্তি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours