উল্লেখ্য, গত ৩ ফেব্রুয়ারি একটি নতুন চিটফান্ড সংস্থার পর্দা ফাঁস হয় বোলপুরে। এস এস কনসালটেন্সি নামে একটি সংস্থা তৈরি করে খোলা বাজার থেকে কমপক্ষে ৩০ কোটি টাকা তোলা হয়েছিল বলে অভিযোগ। এই ঘটনায় প্রায় ১৫০ জন যুবকের কাছ থেকে লক্ষাধিক টাকা তোলা হয় বলে খবর। প্রতারিতদের দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয় চিটফান্ড সংস্থার কর্ণধার শুভ্রায়ণ শীল।

visva bharati university Student Arrest: দামি গাড়ি-মোবাইল নিয়ে ঘুরতেন, আর্থিক প্রতারণার অভিযোগে গ্রেফতার বিশ্বভারতীর ছাত্রী
ঈশিতা শীল, গ্রেফতার হওয়া পড়ুয়া

বোলপুর: আগেই গ্রেফতার হয়েছিলেন দাদা। এবার পুলিশের জালে বোন। আর্থিক প্রতারণা মামলায় গ্রেফতার বিশ্বভারতীর ছাত্রী। অভিযুক্তকে পাঁচদিনের পুলিশি হেফাজতের নির্দেশ। অভিযুক্ত ছাত্রীর নাম ঈশিতা শীল। তিনি বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সংগীত ভবনের পড়ুয়া। রবিবার তাঁকে বোলপুরের গুরুপল্লী থেকে গ্রেফতার করে বোলপুর থানার পুলিশ।


উল্লেখ্য, গত ৩ ফেব্রুয়ারি একটি নতুন চিটফান্ড সংস্থার পর্দা ফাঁস হয় বোলপুরে। ‘এসএস কনসালটেন্সি’ নামে একটি সংস্থা তৈরি করে খোলা বাজার থেকে কমপক্ষে ৩০ কোটি টাকা তোলা হয়েছিল বলে অভিযোগ। এই ঘটনায় প্রায় ১৫০ জন যুবকের কাছ থেকে লক্ষাধিক টাকা তোলা হয় বলে খবর। প্রতারিতদের দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয় চিটফান্ড সংস্থার কর্ণধার শুভ্রায়ণ শীল। তদন্তে নেমে পুলিশ জানতে পারে শুভ্রায়ণ ছাড়াও এই প্রতারণার ঘটনায় জড়িত তাঁর বোন ঈশিতা। এরপর আজ সকালে গুরুপল্লী থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। এদিন তাঁকে বোলপুর মহকুমা আদালতে তোলা হয়।


বোলপুর শহরে এই প্রতারণা সংস্থা একপ্রকার ছড়িয়ে-ছিটিয়ে বসেছিল বেশ কয়েকদিন ধরেই। প্রতারিতদের দাবি, খোলাবাজার থেকে টাকা তুলে দামি গাড়ি, মোবাইল সহ প্রসাধনী সামগ্রী ব্যবহার করতে দেখা যেত ভাই-বোনকে ৷ রাতারাতি তাদের জীবন যাপনের ধরন বদলে যাওয়া চোখে পড়েছিল তাদের। আর তারপর গ্রেফতার অভিযুক্তরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours