সেই থেকে দু’জনের মধ্যে মেলামেশা ও ঘনিষ্ঠতা বাড়ে। পটাশপুরের ওই যুবতী আগে বিবাহিত হলেও পরে বিচ্ছেদ হয়। গত তিন বছর ধরে দু’জনের মধ্যে প্রেম ছিল। ওই যুবক বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছিল বলে দাবি

লুডো খেলতে গিয়ে প্রেম, স্ত্রীকে ডিভোর্স দেওয়ার পরও বিয়েতে অস্বীকার প্রেমিকার! অতঃপর...
কাঁথিতে গ্রেফতার যুবক

পূর্ব মেদিনীপুর: লুডো খেলতে গিয়ে প্রেম, প্রেমিকাকে পেতে স্ত্রীকে ডিভোর্স! সব হারিয়ে শ্রীঘরে মহিষাদলের যুবক। অনলাইনে লুডো খেলতে গিয়ে আলাপ৷ সেই থেকে ঘনিষ্ঠতা, যা গড়িয়েছিল শারীরিক সম্পর্কেও৷ শেষ পর্যন্ত প্রেমিকা বিয়ে না করে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন যুবক৷ ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের মহিষাদলের মালুবসান গ্রামে৷ ধৃত যুবকের নাম স্বরূপ ঘান্টি৷ নিজের কাজের ফাঁকে অনলাইনে লুডো খেলেতে গিয়ে একশো কিলোমিটার দূরে পটাশপুরের অমর্ষি এলাকায় এক যুবতীর সঙ্গে আলাপ হয় তাঁর। বিবাহিত হলেও ওই যুবতীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে স্বরূপ৷


সেই থেকে দু’জনের মধ্যে মেলামেশা ও ঘনিষ্ঠতা বাড়ে। পটাশপুরের ওই যুবতী আগে বিবাহিত হলেও পরে বিচ্ছেদ হয়। গত তিন বছর ধরে দু’জনের মধ্যে প্রেম ছিল। ওই যুবক বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছিল বলে দাবি। বিষয়টি জানাজানি হতেই যুবকের সংসারে অশান্তি শুরু হয়।

পটাশপুরের যুবতীকে বিয়ে করার পরিকল্পনায় এ দিকে নিজের স্ত্রীর সঙ্গে আইনিভাবে সম্পর্ক ছিন্ন করে মহিষাদলের যুবক। যদিও এরপর ওই যুবক বিয়ে করতে চাইলে সম্পর্কের কথা অস্বীকার করেন প্রেমিকা। গোপনে ওই যুবতীর অন্যত্র বিয়ে হয়ে যায়। এই খবর শুনে ক্ষিপ্ত হয়ে ওঠে অভিযুক্ত যুবক। প্রতিশোধ নিতে যুবতীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি সমাজ মাধ্যমে ছড়িয়ে দেন ওই যুবক।


দিকে যুবতীর নতুন সংসারে এই ঘটনা জানাজানি হতে ঝামেলা বাঁধে। ঘটনায় যুবতীর মা অভিযুক্ত যুবকের বিরুদ্ধে পটাশপুর থানায় অভিযোগ দায়ের করে। তদন্ত নেমে বৃহস্পতিবার রাতে মহিষাদলের বাড়ি থেকে অভিযুক্ত যুবককে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনায় পুলিশের কাছে সমাজ মাধ্যমে ছবি ছড়ানোর কথা স্বীকার করেছে অভিযুক্ত যুবক।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours