এই ছবি নিয়ে দর্শক মনে কৌতুহল তুঙ্গে থাকলেও ছবির পোস্টার মুক্তির পর থেকেই তা নিয়ে শুরু হয়ে যায় তর্জা। প্রভাসকে প্রশ্নের মুখে পড়তে হয়, আরও একটা ফ্লপ ছবি তিনি দর্শকদের উপহার দিতে চলেছেন?

Kalki 2898 AD: ট্রাইম ট্রাভেলে প্রভাস, নাম বদলে 'প্রজেক্ট K'-র স্বরূপ সামনে, দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া
প্রভাসের আগামী ছবি প্রজেক্ট কে নিয়ে দর্শকদের মনে কৌতুহলের পারদ তুঙ্গে। বাহুবলিকে স্বরূপে দেখতে আগ্রহী ভক্তরা মুখিয়ে রয়েছেন টানা এক বছর ধরে। কবে প্রভাস আবারও ফিরবেন ছন্দে। শেষ দুই ছবি অর্থাৎ রাধে শ্যাম ও আদিপুরুষ দর্শকদের মনে জায়গা করে নিতে পারেনি। উল্টে তা রাতারাতি কটাক্ষের কেন্দ্রে জায়গা করে নেয়। তবে থেকেই দর্শকেরা জানতে ইচ্ছুক, কবে আবার ছন্দে ফিরবেন প্রভাস। অ্যাকশন তাঁর বিশেষত্ব। তাই ছবিতে ভরপুর অ্যাকশন নিয়ে এবার তিনি প্রকাশ্যে আসছেন প্রজেক্ট K ছবির মধ্যে দিয়ে। এই ছবি নিয়ে দর্শক মনে কৌতুহল তুঙ্গে থাকলেও ছবির পোস্টার মুক্তির পর থেকেই তা নিয়ে শুরু হয়ে যায় তর্জা। প্রভাসকে প্রশ্নের মুখে পড়তে হয়, আরও একটা ফ্লপ ছবি তিনি দর্শকদের উপহার দিতে চলেছেন?


না, প্রভাসের কথায়, তেমনটা যে নয়, তার প্রমাণ মিলল এবার টিজ়ার মুক্তির পর। তবে ছবির নাম গেল বদলে, এই ছবি আর প্রজেক্ট K নামে পরিচিতি পাবে না। কারণ একটাই, ছবির নাম বদল করল নির্মাতা সংস্থা। নতুন নাম কল্কি 2898 AD । এই ছবি এক টাইম ট্রাভেলের গল্প বলবে। যেখানে ২০২৪ থেকে এক ধাক্কায় গল্প চলে যায় ২৮৯৮ সালে। যেখানে ভবিষ্যতের গল্প বুনবে এই ছবি। ছবির টিজার সামনে আসতেই তা স্পষ্ট হয়ে গেল সোশ্যাল মিডিয়ায় ভক্তদের কাছে।

প্রভাসকে আবার চেনা লুকে দেখা গেল এই ছবিতে। যুদ্ধের পরিস্থিতি সৃষ্টি, তবে সাইফাইতে এই যুদ্ধ যেন হলিউড অ্যাভেঞ্জার্স-এর অনুকরণ। ছবির টিজারের এক চিলতে দেখা মিলতে তা তেমনই ছবি তুলে ধরল। এক শ্রেণী যেমন এই টিজ়ার দেখে বেজায় খুশি, অপর শ্রেণী তেমনই আবার টিজ়ার দেখে ছবি ফ্লপের অনুমান করে বসলে। ছবির টিজ়ারে মাত্র কয়েক সেকেন্ডের জন্য দেখা মেলে দীপিকা পাড়ুকোনের। দেখা মিলল অমিতাভ বচ্চন, কামাল হাসানেরও।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours