হুইরেম হিরোদাস মেতেই নামক অভিযুক্তকে বৃহস্পতিবারই গ্রেফতার করা হয়। গ্রেফতারির খবর প্রকাশ হতেই বৃহস্পতিবার রাতে একদল দুষ্কৃতী অভিযুক্তের বাড়িতে আগুন লাগিয়ে দেয়।

মণিপুরে মহিলাদের বিবস্ত্র করে ঘোরানোয় অভিযুক্তের বাড়ি জ্বালিয়ে দিল ক্ষিপ্ত জনতাঅভিযুক্তের বাড়ি জ্বালিয়ে দিল ক্ষিপ্ত জনতা।
ইম্ফল: মণিপুরের ঘটনায় লজ্জায় মাথা হেঁট হয়েছে গোটা দেশের। প্রকাশ্যে এসেছে দুই মহিলাকে বিবস্ত্র করে হাঁটানোর (Women Paraded Naked) ভিডিয়ো। ঘটনাটি গত ৪ মে ঘটলেও, সম্প্রতিই ভিডিয়োটি টুইটার ও অন্যান্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়। রাতারাতি ভাইরাল হয় ভিডিয়োটি। গোটা দেশে ওঠে নিন্দার ঝড়। মণিপুরে (Manipur) মহিলাদের উপরে নির্মম অত্যাচারের ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই পদক্ষেপ করেছে সরকার। ভিডিয়ো দেখে একে একে অভিযুক্তদের গ্রেফতার করা হচ্ছে। ইতিমধ্যেই চার জনকে গ্রেফতার করা হয়েছে। এবার দুই মহিলাকে নগ্ন করে ঘোরানোর ঘটনায় অন্যতম অভিযুক্তের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হল (House Set on Fire)।


জানা গিয়েছে, হুইরেম হিরোদাস মেতেই নামক অভিযুক্তকে বৃহস্পতিবারই গ্রেফতার করা হয়। গ্রেফতারির খবর প্রকাশ হতেই বৃহস্পতিবার রাতে একদল দুষ্কৃতী অভিযুক্তের বাড়িতে আগুন লাগিয়ে দেয়। ইতিমধ্যেই আগুন লাগানোর ভিডিয়ো সামনে এসেছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একদল বিক্ষোভকারী, যার মধ্যে মূলত মহিলারাই উপস্থিত, তারা অভিযুক্তের বাড়িতে আগুন লাগিয়ে দিচ্ছে।


মণিপুরের মহিলা নিগ্রহের ভিডিয়ো-
চলতি সপ্তাহেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়, যেখানে দেখা যায় একদল ব্যক্তি দুই মহিলাকে বিবস্ত্র করে রাস্তায় ঘোরাচ্ছে। ওই মহিলাদের ধর্ষণ করা হয় বলেও অভিযোগ। জানা গিয়েছে,ওই দুই মহিলা কুকি সম্প্রদায়ভুক্ত। মণিপুরের কাঙ্গপোকপি জেলায় গত ৪ মে ঘটনাটি ঘটে। চলতি সপ্তাহের বুধবার ভিডিয়োটি ভাইরাল হতেই মণিপুর পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা করে অপহরণ, গণধর্ষণ ও খুনের। সরকারি সূত্রে খবর, এখনও অবধি চারজনকে গ্রেফতার করা হয়েছে। মুখ্যমন্ত্রী এন বীরেন সিং গতকালই অপরাধীদের মৃত্যুদণ্ডের মতো কড়া শাস্তির দাবি জানাবেন বলে জানান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours