দলীয় কর্মীদের মনোবল বৃদ্ধি করতে ও তাঁদের পাশে থাকার বার্তা দিতেই বিশেষ সম্বর্ধনা অনুষ্ঠান করার পরিকল্পনা নিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। একেবারে প্রতিটি জেলার প্রতিটি ব্লক স্তরে সংবর্ধনা অনুষ্ঠান হবে।

BJP Rally: রাজ্যজুড়ে ২০০০ সভা, পঞ্চায়েতে দলীয় প্রার্থীদের সংবর্ধনা দিতে বাংলায় আসছেন কেন্দ্রীয় মন্ত্রীরাপ্রতীকী ছবি।
নয়া দিল্লি: পঞ্চায়েত নির্বাচনকে (Panchayat Election) কেন্দ্র করে বাংলায় ব্যাপক রক্তক্ষয় হয়েছে। BJP-র ফল আশানুরূপ না হলেও প্রচারপর্ব থেকে ভোট পর্যন্ত দলীয় কর্মীদের লড়াই অনস্বীকার্য বলে মনে করে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। তাই এবার পঞ্চায়েত নির্বাচনের প্রার্থীদের সংবর্ধনা দিতে রাজ্যে আসছেন কেন্দ্রীয় মন্ত্রীরা। রাজ্যজুড়ে মোট ২০০০ সভা করবে বিজেপি। বুধবার বিজেপির তরফে এমনই জানানো হয়েছে।


বিজেপি সূত্রে খবর, পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে বুথ স্তর থেকে শুরু ব্লক, জেলা ও রাজ্য স্তর পর্যন্ত বহু বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে এবং অনেকে ঘরছাড়া হয়েছেন। তাই এবার দলীয় কর্মীদের মনোবল বৃদ্ধি করতে ও তাঁদের পাশে থাকার বার্তা দিতেই বিশেষ সম্বর্ধনা অনুষ্ঠান করার পরিকল্পনা নিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। একেবারে প্রতিটি জেলার প্রতিটি ব্লক স্তরে সংবর্ধনা অনুষ্ঠান হবে। চলতি মাস থেকেই এই অনুষ্ঠান শুরু হবে এবং প্রতিটি অনুষ্ঠানেই কোনও না কোনও কেন্দ্রীয় নেতা থাকবেন।

যদিও কবে, কোথায় সংবর্ধনা অনুষ্ঠান হবে, তার সূচি এখনও নির্ধারিত করেনি বিজেপি নেতৃত্ব। তবে আগামী ২৯ জুলাই থেকে অনুষ্ঠান শুরু হবে বলে একপ্রকার স্পষ্ট। প্রথম অনুষ্ঠানে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর সংবর্ধনা দিতে আসবেন এবং হুগলির খানাকুলে সেই অনুষ্ঠান করা হবে বলে পরিকল্পনা নিয়েছে বিজেপি। তবে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। গোটা বিষয়টি নিয়ে আলোচনা চলছে বলে বিজেপির তরফে জানানো হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours