বরখা ত্রেহান নামে এক টুইটার ব্যবহারকারী এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে শেয়ার করেছেন এবং DMRC-কে ট্যাগ করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, "দিল্লি মেট্রোতে অশ্লীলতা বাড়ছে। পাবলিক প্লেসে এই ধরনের কাজ অন্যদের কাছে অস্বস্তিকর করে তোলে। এই বিষয়ে কিছু চিন্তা করা উচিত।"

Viral Video: মেট্রোতে দরজা বন্ধ হতেই জনসমক্ষে রোম্যান্স যুগলের, লজ্জায় মুখ লাল অনেকের!
Viral Video Today: দিল্লি মেট্রোতে প্রায় প্রতিদিনই কিছু না কিছু ঘটছে, আর সেই সব ভিডিয়ো ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। কখনও কোনও দম্পতিকে চুম্বন করতে দেখা যাচ্ছে। আবার কখনও কেউ মেট্রোতে স্নান করছে। দিল্লি মেট্রোতে অশ্লীল কাজ করা থেকে কিছুতেই বিরত থাকছে না মানুষ। মেট্রোর ভিতরে যারা অশ্লীল কাজ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে। কিন্তু তারপরও কিছু মানুষ সেই এই কাজ করছে। দিল্লি মেট্রো রেল কর্পোরেশন অর্থাৎ DMRC-এর তরফে জানানো হয়েছে, মেট্রোর ভিতরে বা প্ল্যাটফর্মে কোনও ব্যক্তিকে অশ্লীল কাজ করতে বা ইন্সটা রিল তৈরি করতে দেখা গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে।


ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, মেট্রোর ভিতরে এক দম্পতিকে একে অপরকে জড়িয়ে ধরে চুম্বন করছে। মেট্রোর ভিতরে আরও অনেক লোক আছে। কিন্তু তাতে কী! তারা শুধু নিজেদের মধ্যে মগ্ন। মেট্রোর অন্য এক যাত্রী এই ঘটনাটি ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে। তারপর থেকেই ঝড়়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours