এদিন সকাল থেকে দক্ষিণ ২৪ পরগনা জেলার সহ মৎস্য অধিকর্তা (সামুদ্রিক) পিয়াল সর্দার, মৎস দফতরের বেশ আধিকারিক পুলিশ নিয়ে মাছের একাধিক আড়তে অভিযান চালান।

Hilsa fish: ডায়মন্ড হারবারে বাজেয়াপ্ত ৪০০ কেজি খোকা ইলিশ, কোথা থেকে এল? খোঁজ নিচ্ছে পুলিশউদ্বেগ ডায়মন্ড হারবারের বাজারে

ডায়মন্ড হারবার: ডায়মন্ড হারবার থেকে দিঘা (Digha), বিগত কয়েক সপ্তাহে রাজ্যে বৃষ্টির দাপট যত বেড়েছে ততই মৎসজীবীদের মুখে চওড়া হয়েছে হাসি। জালে জালে ধরা পড়েছে টন টন ইলিশ। কিন্তু অভিযোগ, অনেক জায়গাতেই বড় ইলিশের জায়গায় দেদার বিক্রি হচ্ছে খোকা ইলিশ। এরইমধ্যে এবার ডায়মন্ড হারবারে বাজেয়াপ্ত হল ৪০০ কোজিরও বেশি ওজনের ছোট ইলিশ। তাতেই উদ্বেগ বেড়েছে প্রশাসনের। এদিকে খোকা ইলিশ ধরতে বিগত দু’দিন ধরেই জোরদার অভিযান চলছিল ডায়মন্ড হারাবারের একাধিক বাজারে। এদিন গত দুদিনে লাগাতার অভিযান চালিয়ে ডায়মন্ড হারবারে নগেন্দ্র বাজার আড়তে ঢোকার আগে গাড়ি থেকে উদ্ধার হল প্রায় ৪০০ কেজির বেশি ওজনের খোকা ইলিশ। 


সূত্রের খবর, এই সমস্ত ইলিশের ওজন ১০০ থেকে ৩০০ গ্রামের মধ্যে। এদিন সকাল থেকে দক্ষিণ ২৪ পরগনা জেলার সহ মৎস্য অধিকর্তা (সামুদ্রিক) পিয়াল সর্দার, মৎস দফতরের বেশ আধিকারিক পুলিশ নিয়ে মাছের একাধিক আড়তে অভিযান চালান। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালানো হয় নগেন্দ্র বাজারেও। দেখা যায় আড়তে ঢোকার মুখে দাঁড়িয়ে রয়েছে তিনটি গাড়ি। এই গাড়িগুলির ডালা খুলতেই দেখা যায় গোটা গাড়ি ভর্তি খোকা ইলিশে। তিন গাড়ি থেকে প্রায় ৪০০ কেজি ইলিশ উদ্ধার হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours