নির্বাচনী প্রচার সেরে এশিয়ান হাইওয়ে ৪৮ দিয়ে বাইকে চেপে ফিরছিলেন ওই সিপিএম নেতা। সেই সময়েই একটি ছোট চারচাকার গাড়ি দ্রুত গতিতে এসে ধাক্কা মারে তাঁর বাইকে। ছিটকে পড়ে যান তিনি। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় কানু রায় (৫৫) নামে ওই সিপিএম নেতার।

CPIM Leader Death: প্রচার সেরে ফিরছিলেন, পিছন থেকে সজোরে ধাক্কা গাড়ির, ধূপগুড়িতে মৃত্যু সিপিএম নেতারধূপগুড়িতে সিপিএম নেতার মৃত্যু
Image Credit Source: নিজস্ব চিত্র
ধূপগুড়ি: জলপাইগুড়ির ধূপগুড়িতে পথ দুর্ঘটনায় (Road Accident) মৃত্যু সিপিএম নেতার (CPIM Leader Death)। পঞ্চায়েত ভোটের প্রচার সেরে পার্টি অফিসে ফিরছিলেন কানু রায়। তিনি সারা ভারত কৃষক সভার বানারহাট ব্লক কমিটির সম্পাদক। এর পাশাপাশি সিপিএমের এরিয়া কমিটিরও সদস্য তিনি। আজ বিকেলে নির্বাচনী প্রচার সেরে এশিয়ান হাইওয়ে ৪৮ দিয়ে বাইকে চেপে ফিরছিলেন ওই সিপিএম নেতা। সেই সময়েই একটি ছোট চারচাকার গাড়ি দ্রুত গতিতে এসে ধাক্কা মারে তাঁর বাইকে। ছিটকে পড়ে যান তিনি। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় কানু রায়ের (৫৫)। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও এক সিপিএম কর্মী।


আজ বিকেলে দুর্ঘটনাটি ঘটেছে ধূপগুড়ির আংরাভাসা এলাকায়। বাইকে চেপে ফেরার সময় রাস্তার ধারে এক জায়গায় বাইক নিয়ে দাঁড়িয়েছিলেন ওই সিপিএম নেতা। সেই সময়েই উল্টোদিক থেকে দ্রুত গতিতে একটি চার চাকার গাড়ি আসে। ঘাতক গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকের লেনে ঢুকে ধাক্কা মারে সিপিএম নেতার বাইকে। বাইকে অমিত রায় নামে আরও এক সিপিএম কর্মী ছিলেন। কানু রায় ও অমিত রায় উভয়েই ছিটকে পড়ে যান বাইক থেকে। ঘাতক গাড়িটিতে সেই সময় চালক-সহ দুইজন ছিলেন। তাদেরও অল্পবিস্তর চোট লাগে। ঘাতক গাড়িটিতে অসমের নম্বর প্লেট ছিল। আজ গাড়িটি ধূপগুড়ির দিক থেকে অসমের দিকে যাচ্ছিল। সেই সময়েই এই দুর্ঘটনা ঘটে যায়।

দুর্ঘটনার পর তড়িঘড়ি সকলকে উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে মৃত্যু হয় ওই সিপিএম নেতার। অমিত রায় নামে অপর সিপিএম কর্মীরও চোট গুরুতর বলে জানা যাচ্ছে। ওই সিপিএম কর্মীকে পরবর্তীতে জলপাইগুড়ি জেলা হাসপাতালে এবং পরে উত্তরবঙ্গ মেডিক্যালে স্থানান্তরিত করা হয়েছে। এদিকে ওই দুর্ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ ও দমকলের কর্মীরা। মর্মান্তিক এই পথ দুর্ঘটনার পর এলাকার সাধারণ মানুষজনের মধ্যেই অসন্তোষ দেখা দেয়। স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে যায় এশিয়ান হাইওয়ে। পরে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours