দেওয়াল লিখনে নামের পাশে 'চোর' লেখা প্রসঙ্গে তৃণমূল প্রার্থী সামসুল আলম। তিনি বলেন, "কিছু নিন্দুক এই কাজ করেছে বলে মনে হচ্ছে। তবে আমি সত্যিই চুরি করেছি। যেটা চুরি করেছি সেটা হল, মানুষের মন।"

Panchayat Election: তৃণমূল প্রার্থীর ছবিতে কালির দাগ, নামের পাশে লেখা 'চোর', শোরগোল ডোমজুড়েদেওয়াল লিখন নিয়ে উত্তেজনা ডোমজুড়ে।
হাওড়া: পঞ্চায়েত ভোটের (Panchayat Election) দিন ঘোষণার পর থেকেই মনোনয়ন পেশ থেকে শুরু করে একাধিক ইস্যুতে উত্তপ্ত হয়ে উঠেছে রাজ্য। দেওয়াল লিখন থেকে পোস্টার সবকিছুতেই রাজনৈতিক দলগুলির মধ্যে চলছে রেষারেষি। এবার দেওয়াল লিখনকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল হাওড়ার ডোমজুড়ে। দেওয়াল লিখনে তৃণমূল (TMC) প্রার্থীর নামের পাশে লেখা রয়েছে ‘চোর’। যা নিয়ে রবিবার উত্তেজনা ছড়ায় ডোমজুড়ে (Domjur)। এই কাজ বিরোধীদের বলে অভিযোগ তৃণমূলের। যদিও অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি।


জানা গিয়েছে, ডোমজুড় তৃণমূলের জেলা পরিষদের প্রার্থী সামসুল আলম তরফদার বাঁকড়া এলাকায় নিজের নির্বাচনী প্রচারে শনিবার দেওয়াল লিখন করান। তারপর রবিবার সকাল হতেই দেখা যায়, দেওয়াল লিখনে তাঁর নামের পাশে লেখা রয়েছে ‘চোর’। কেউ যে কালো কালি দিয়ে ‘চোর’ শব্দটি লিখে দিয়েছে, তা দেখলেই বোঝা যায়। আবার তৃণমূল প্রার্থীর ছবি কালি দিয়ে কাটা হয়েছে। এই ঘটনায় বিরোধীদের দিকেই অভিযোগের আঙুল উঠছে। ইতিমধ্যে এই ঘটনায় তৃণমূলের তরফে স্থানীয় থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।

এ প্রসঙ্গে তৃণমূলের হাওড়া জেলা সদর সভাপতি কল্যাণ ঘোষ বলেন, “দেখে মনে হচ্ছে দুষ্কৃতীরা রাতের অন্ধকারে এ কাজ করেছে। পুলিশ ঘটনার তদন্ত করছে। কে বা কারা এ ধরনের কাজ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।” তবে ‘চোর’ তকমা নিয়ে নাম না করে পাল্টা কটাক্ষ করেছেন সামসুল আলম। তিনি বলেন, “কিছু নিন্দুক এই কাজ করেছে বলে মনে হচ্ছে। তবে আমি সত্যিই চুরি করেছি। যেটা চুরি করেছি সেটা হল, মানুষের মন।” বিরোধী দলের পাশাপাশি দলের বিরোধী গোষ্ঠীর সদস্যরাও একাজ করে থাকতে পারেন বলে ইঙ্গিত সামসুল আলমের। তাঁর কথা, “আসলে মনে হচ্ছে, যাঁরা আমার জায়গায় প্রার্থী হতে পারেননি তাঁরা কেউ কেউ হিংসার বশে এই কাজ করলেও করে থাকতে পারেন।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours