এদিনই আবার পটনা-বৈঠকের প্রসঙ্গ টেনে পাল্টা তৃণমূলকে খোঁচা দেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। বলেন, "যারা কংগ্রেসকে বি-টিম বলে, যারা কংগ্রেসকে পচা ডোবার সঙ্গে তুলনা করে, যাঁরা বলে কংগ্রেস করেছি বলে লজ্জা হয়, আজ তাদের যখন স্বীকার করতে হচ্ছে কংগ্রেসকে সামনে রেখে চলা উচিত।

Firhad-Adhir: ফিরহাদের নিশানায় অধীর, পাল্টা খোঁচা প্রদেশ কংগ্রেস সভাপতিরওফিরহাদ হাকিম ও অধীর চৌধুরী।

মুর্শিদাবাদ: পটনায় এক মঞ্চে দেখা গিয়েছে সিপিএম, তৃণমূল, কংগ্রেসের শীর্ষ নেতৃত্বকে। অথচ বাংলায় আকচাআকচি থামার বালাই নেই। উল্টে বাড়ছে কথার লড়াই। মুর্শিদাবাদে পঞ্চায়েত ভোটের প্রচারে গিয়ে নাম না করে একদিকে যেমন অধীর চৌধুরীকে (Adhir Chowdhury) নিশানা করেছেন রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। অন্যদিকে কলকাতা প্রেস ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়েননি অধীর চৌধুরী। রবিবার মুর্শিদাবাদ থেকে ফিরহাদ হাকিম বলেন, “আপনাদের শাসক মুর্শিদাবাদের নেতা এখন শুধু কংগ্রেস করেন না, এখন আর শুধু কংগ্রেসকে শক্তিশালী করার কথাও বলছেন না। উনি সিপিএমের সঙ্গে মিলে তৃণমূলকে দুর্বল করতে চাইছেন।” আর এভাবে পরোক্ষে শক্তি বাড়াতে চাইছেন বিজেপির।


এদিনই আবার পটনা-বৈঠকের প্রসঙ্গ টেনে পাল্টা তৃণমূলকে খোঁচা দেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। বলেন, “যারা কংগ্রেসকে বি-টিম বলে, যারা কংগ্রেসকে পচা ডোবার সঙ্গে তুলনা করে, যারা বলে কংগ্রেস করেছি বলে লজ্জা হয়, আজ তাদের যখন স্বীকার করতে হচ্ছে কংগ্রেসকে সামনে রেখে চলা উচিত। কংগ্রেসের সঙ্গে সখ্যতা বজায় রাখার প্রয়োজনে যারা পটনা ছুটে যায়, তাদের জিজ্ঞাসা করা ভাল কে এ টিম কে বি টিম।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours