এই নভেম্বরে বয়স হবে ১৫ বছর। উইকিপিডিয়া বলছে এমনটাই, প্রাপ্তবয়স্ক হওয়া তো দূরের কথা, কাছাকাছিও যায়নি হিয়া দে। এরই মধ্যে হাতে মদের গ্লাস নিয়ে ছবি দিয়েছে সে?

Hiya Dey: বয়স ১৫-ও পার করেনি,হাতে 'মদের গ্লাস'! তুলোধনা 'পটলকুমার'কেতুলোধনা 'পটলকুমার'কে

এই নভেম্বরে বয়স হবে ১৫ বছর। উইকিপিডিয়া বলছে এমনটাই, প্রাপ্তবয়স্ক হওয়া তো দূরের কথা, কাছাকাছিও যায়নি হিয়া দে। এরই মধ্যে হাতে মদের গ্লাস নিয়ে ছবি দিয়েছে সে? রেরে করে উঠল নেটিজেন। সেই সঙ্গে চলল লাগাতার তুলোধনা। সত্যিটা না জেনেই তাকে নিয়ে কাঁটাছেঁড়া চলতেই থাকল অবিরাম। এলবিডি অর্থাৎ লিটল ব্ল্যাক ড্রেস পরে ছবি দিয়েছিল সে। হাতে ধরা ছিল পানীয়ের গ্লাস। চুল পরিপাটি, গালে হাল্কা ব্লাশ। হিয়া লিখেছিলেন, “আমি তোমাকে হিংসে করছি? তোমার এই ভুল ভাবনা কে দূর কর।” এর পরেই অনেকেই তাঁকে উদ্দেশ্য করে লেখেন, “সে কী! এই বয়সে মদ খাচ্ছ”? আর একজন লেখেন, “এই বয়সেই এই অবনতি”। কেউ কেউ আবার তাঁকে আইনও মনে করিয়ে দেন।



Mousumi Kundu: মাত্র ৩ বছর বয়সে দাদুর কাছে ইনোসেন্স হারাই: মৌসুমী কুন্ডু

তবে ভাল করে লক্ষ করলে দেখা যাবে, যে জায়গায় বসে ছবিটি পোস্ট করেছেন হিয়া তা গড়িয়াহাটের হিন্দুস্থান পার্কের এক কফি শপ। না, সেখানে মদ্যপান করা যায় না। হিয়ার হাতে যে পানীয়টি রয়েছে তা মোটেও মদ নয়, তা আদপে ক্র্যানবেরি কফি যা দেওয়া হয়েছে ওয়াইন গ্লাসে করে। কিন্তু ওই যে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের অন্ত নেই। তাই হিয়াও পার পায়নি। হিয়াকে নিয়ে যে এই প্রথম ট্রোলিং হচ্ছে তা নয়।

অতীতেও তাকে নিয়ে নোংরা মন্তব্য ভেসে এসেছে। তাঁর পারিবারিক শিক্ষা থেকে শুরু করে তাঁর শরীর… তা নিয়েও চলেছে নানা চর্চা। হিয়া চুপ করে থাকেনি। প্রতিবাদ করেছে, কিন্তু লাভ হয়নি। এবারেও দেখা গেল সেই একই ছবি। খুব ছোট বয়সেই টেলিভিশনে কেরিয়ার শুরু করে হিয়া। তাঁর জীবনের হিট সিরিয়াল ‘পটলকুমার গানওয়ালা’। ওই টুকু বয়সে তাঁর অভিনয় আজও মনে রেখেছেন দর্শক। তবে এই মুহূর্তে তাঁকে খুব একটা ধারাবাহিক বা সিনেমায় দেখা যায় না। ২০২১ সালে তাঁর ছবি ‘নির্ভয়া’ মুক্তি পায়। যদিও তা হিট হয়নি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours