ঘনঘন মৃত্যুর হুমকি পাচ্ছেন সলমন খান। তাঁকে দেওয়া হয়েছে ওয়াই ক্যাটগরি নিরাপত্তা। এই নিয়েই কিছুদিন আগেই দুবাইয়ে গিয়ে এক মন্তব্য করেছিলেন সলমন খান, যা নিয়ে বেশ বিতর্ক হয়েছিল।

Salman Khan: 'ভারতের ভিতরেই সমস্যা...', সলমনের বিতর্কিত মন্তব্য, পাল্টা মুখ খুললেন কঙ্গনাসলমন-কঙ্গনা।

ঘনঘন মৃত্যুর হুমকি পাচ্ছেন সলমন খান। তাঁকে দেওয়া হয়েছে ওয়াই ক্যাটগরি নিরাপত্তা। এই নিয়েই কিছুদিন আগেই দুবাইয়ে গিয়ে এক মন্তব্য করেছিলেন সলমন খান, যা নিয়ে বেশ বিতর্ক হয়েছিল। বিদেশে গিয়ে ‘ভারতের সমস্যা’ নিয়ে মুখ খুলেছিলেন তিনি। এবার এ নিয়েই মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত। সলমনকে উদ্দেশ্য করে তিনি বলেন, “আমরা অভিনেতা। কেন্দ্র থেকে তাঁকে নিরাপত্তা দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছ থেকে তিনি নিরাপত্তা পাচ্ছেন। তাই ভয় পাওয়ার কিছু নেই। যখন আমায় হুমকি দেওয়া হয়েছিল, আমাকেও সরকারের তরফে নিরাপত্তা দেওয়া হয়। আমাদের দেশ সুরক্ষিত আছে। আমাদের চিন্তার কোনও কারণ নেই।” দুবাইয়ে গিয়ে ঠিক কী বলেছিলেন সলমন খান? তিনি বলেন, “ভারতের ভিতরে সমস্যা আছে। দুবাই যদিও সম্পূর্ণ নিরাপদ।” তিনি আরও বলেন, “এখন ভারতে আমায় পুরো নিরপত্তা নিয়ে ঘুরতে হচ্ছে। আমি জানি যা হওয়ার তা এমনই হবে। আমি বিশ্বাস করি ভগবান আছেন।



Soumya Chakrabortty: ‘… শান্তিতে চলে যেতে চাই’, চাঞ্চল্যকর পোস্ট সৌম্যর, ভক্তমহলে দুশ্চিন্তা
Image
Mousumi Kundu: মাত্র ৩ বছর বয়সে দাদুর কাছে ইনোসেন্স হারাই: মৌসুমী কুন্ডু
কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তাঁর গ্যাং বিগত কিছু মাস ধরেই সলমনকে হুমকি ইমেল পাঠিয়ে চলেছে। তারিখ জানিয়েছে হুঁশিয়ারি জানিয়েছে খুনেরও। এরপরেই সলমনের নিরাপত্তা বাড়ানো হয়েছে অনেকটাই। কেন লরেন্সের এত রাগ সলমনের উপর? লরেন্স ঘনিষ্ঠ সম্পত নেহরা পুলিশের জালে বন্দি হন ২০১৮ সালে। সেখানেই জেরার মুখে অভিযুক্ত দাবি করেন সলমন খানকে হত্যার ছক কষেছিল তারা। আর এই গোটা পরিকল্পনার মূল ষড়যন্ত্রী ছিল লরেন্সই। পুলিশ সূত্রে জানা গিয়েছিল কৃষ্ণসার হত্যার জন্যই সলমনকে সরিয়ে দিতে চেয়েছিল বিষ্ণোই গ্যাং। লরেন্স জাঠ। আর তাদের সম্প্রদায়ে কৃষ্ণসার পবিত্র। সেই কারণেই লরেন্সের আক্রোশ জন্মেছিল সুপারস্টারের উপর। যদিও সম্পত ধরা পড়ায় সে যাত্রায় ভেস্তে যায় প্ল্যান। ২০২১ সালেও দিল্লি পুলিশের স্পেশাল সেল লরেন্স বিষ্ণোই এবং তার গ্যাংয়ের গুন্ডাদের বিভিন্ন রাজ্য থেকে MCOCA মামলায় আদালতে নিয়ে যাওয়ার সময়েও যোধপুরে সলমনকে হত্যার হুমকি দিয়েছিল লরেন্স। তার পরেও মহারাষ্ট্র সরকারের তরফে সলমনকে ওয়াই গ্রেড নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এ ছাড়াও সলমনের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীও রয়েছে। তাঁকে সব সময়েই ঘিরে রাখেন বন্দুকধারীরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours