অনুরাগী অভিমানের সুরে লিখেছিলেন, “বাঙালিদের উত্তর দিচ্ছেন না উনি। আমি সেই শুরু থেকে চেষ্টা করে যাচ্ছি মিমিদি, কিচ্ছু লাভ হয়নি।”


Shah Rukh-Mimi: ফেরালেন না মিমিকে, অভিনেত্রীর মনের ইচ্ছে জানতে পেরেই চমক দিলেন শাহরুখ
শাহরুখ খানকে পছন্দ করেন না, এমন মানুষ খুব কমই রয়েছেন। কিং খানের ভক্ত কম বেশি সকলেই। তিনি সেলেবদের সেলেব। ফলে তাঁকে নিয়ে অভিনেত্রী মিমি চক্রবর্তীর মনেও উত্তেজনার পারদ কম নয়। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর শাহরুখকে নিয়ে করা এক একটি পোস্ট। অতীতে মিমির মন ভাঙলেও এবার আর নিরাশ করলেন না কিং। পাঠান ছবির প্রোমোশনের সময় শাহরুখ খান সকলের সঙ্গে যোগাযোগ করে চলেছেন সোশ্যাল মিডিয়া মারফত। দেওয়ার চেষ্টা করছিলেন কম বেশি সব প্রশ্নের উত্তরই।

সেগমেন্টের নাম ‘আস্ক মি এনিথিং’। সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীও তাঁকে এক প্রশ্ন করেছিলেন। কিন্তু এ কী, উত্তর এল না শাহরুখের তরফে। কী টুইট করেছিলেন তিনি? এসআরকে’কে ট্যাগ করে মিমি লেখেন, “পাঠান ২-এ তুমি কি আমাকে নিচ্ছ?” এরই পাশাপাশি সম্প্রতি ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আসার জন্য ধন্যবাদও জানান তিনি। কিন্তু এত টুইটের মাঝে মিমির টুইটের উত্তর দিতে দেখা যায়নি সেবার তাঁকে। মিমি কিছু মনে না করলেও ব্যাপারটা মোটেও ভাল ভাবের নেননি সেবার মিমির অনুরাগীরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours