ঠিক কী ভাবে মৃত্যু হয়েছে তা সঠিক ভাবে বলা সম্ভব না হলেও চিকিৎসকদের ধারণা প্রচন্ড গরমের কারণে ওই যুবক অসুস্থ হয়ে পড়েছিলেন। তার জেরে মৃত্যু কিনা, তা এখনও স্পষ্ট নয়।

Howrah: হাওড়া প্ল্যাটফর্মে হঠাৎ মৃত্যু এক যুবকেরহাওড়া প্ল্যাটফর্মে যুবকের মর্মান্তিক পরিণতি
হাওড়া: ট্রেনে যখন বসেছিলেন, তখনই তাঁর মধ্যে একটা অস্বস্তি লক্ষ্য করেছিলেন সহযাত্রীরা। ভেবেছিলেন গরমে ঘেমেনেয়ে শরীর অসুস্থ লাগছে। তাঁকে বারবার জল খেতে দেখেছিলেন অনেকে। ট্রেন এসে হাওড়া স্টেশনে দাঁড়ায়। সকলেই নেমে যান। বেশ কিছুক্ষণ সিটে বসে থাকার পর নেমেছিলেন তিনি। প্ল্যাটফর্মে কিছুটা চলার পরই লুটিয়ে পড়েন মাটিতে। প্ল্যাটফর্মে থাকা বাকিরা তখন দৌড়ে আসেন। তাঁর চোখেমুখে জল দেন। খবর পেয়ে চলে আসে রেলপুলিশ। তাঁকে যতক্ষণে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, মৃত্যু হয় ওই যুবকের। হাওড়া স্টেশনে গুরুতর অসুস্থ হয়ে পড়ে মৃত্যু হল বছর পঁয়ত্রিশের এক যুবকের।


সোমবার বেলা ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে হাওড়া স্টেশনের নতুন কমপ্লেক্সের ১৭ নম্বর প্ল্যাটফর্মে। রেল সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম সুরেন্দ্র যাদব। তাঁর বাড়ি উত্তর প্রদেশে। তিনি এদিন সকালে ট্রেন থেকে নামর পর অসুস্থ হয়ে পড়েন। ১৭ নম্বর প্ল্যাটফর্মে পড়ে যান। আরপিএফ এবং রেলের কর্মীরা তাঁকে উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

ঠিক কী ভাবে মৃত্যু হয়েছে তা সঠিক ভাবে বলা সম্ভব না হলেও চিকিৎসকদের ধারণা প্রচন্ড গরমের কারণে ওই যুবক অসুস্থ হয়ে পড়েছিলেন। তার জেরে মৃত্যু কিনা, তা এখনও স্পষ্ট নয়। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতের কাছ থেকে তাঁর পরিচয়পত্র উদ্ধার করেছে পুলিশ। বাড়ির ঠিকানায় যোগাযোগ করা হচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours