আগামী রবিবার এই পটাশপুরে হাইকোর্টের অনুমতি নিয়ে বিরাট জনসভা করার কথা ঘোষণা করেছেন শুভেন্দু অধিকারী। এরইমধ্যে এদিন সভা থেকে ফেরার সময় পটাশপুর বাজারের কাছে বিজেপি কর্মী সমর্থকদের উপর হামলার অভিযোগ ওঠে।

Patashpur: শুভেন্দুর সভা থেকে ফেরার পথে 'হামলা'র শিকার বিজেপি কর্মীরা, উত্তপ্ত পটাশপুরআক্রান্ত বিজেপি কর্মী।
পূর্ব মেদিনীপুর: শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) অনুষ্ঠান থেকে ফেরার পথে বিজেপি কর্মীদের আক্রান্ত হওয়ার অভিযোগ উঠল। পটাশপুরে শুভেন্দু অধিকারীর প্রতিবাদ সভা ছিল রবিবার। সেখান থেকে ফেরার পথে আক্রান্ত হন বিজেপি কর্মীরা। ময়নার বিজেপি কর্মী বিজয়কৃষ্ণ ভুইঁয়ার মৃত্যুর প্রতিবাদে দিন কয়েক আগে জেলাজুড়ে ১ ঘণ্টার অবরোধ কর্মসূচির ডাক দিয়েছিল বিজেপি। সেই অবরোধ কর্মসূচি চলাকালীন পটাশপুরে অবরোধকারীদের উপর পুলিশি লাঠিচার্জের অভিযোগ তোলে বিজেপি। তারই প্রতিবাদে রবিবার পটাশপুরের দাইতলা বাজারে প্রতিবাদ সভা ছিল বিজেপির। তবে প্রশাসনিক অনুমতি না মেলায় পথসভার মধ্য দিয়েই প্রতিবাদ কর্মসূচি শেষ করতে হয়। সেখানে উপস্থিত ছিলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী।

আগামী রবিবার এই পটাশপুরে হাইকোর্টের অনুমতি নিয়ে বিরাট জনসভা করার কথা ঘোষণা করেছেন শুভেন্দু অধিকারী। এরইমধ্যে এদিন সভা থেকে ফেরার সময় পটাশপুর বাজারের কাছে বিজেপি কর্মী সমর্থকদের উপর হামলার অভিযোগ ওঠে। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হন বলেও বিজেপির দাবি। শুধু তাই নয়, বিজেপি কর্মীদের গাড়ি ভাঙচুরের ঘটনাও ঘটে বলে অভিযোগ।

এই ঘটনায় শাসকদলের দিকেই অভিযোগ বিরোধীদের। পটাশপুর দু’নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দুর্গাপদ পাহাড়ি বলেন, “একেবারেই আমাদের লোকজন এটা করেনি। একজন মিটিং করছে বলে অন্যজন গিয়ে মারবে একেবারেই এরকম কিছু নয়। এদের মধ্যে কে নেতার কাছে বেশি করে যেতে পারবে, তা নিয়ে নব্য আর আদির দ্বন্দ্ব। তৃণমূলের লোকজন কেউ যায়নি।” তবে বিজেপির এই অভিযোগ ঘিরে নতুন করে রাজনৈতিক উত্তেজনা তৈরি হচ্ছে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours