রান্না করতে করতে হঠাৎ করেই সেখানে ঢুকে পড়ে বেশ বড় এবং বিষধর একটি সাপ। গৃহকর্তা সে সময় ঘর পরিষ্কার করার একটা মপ দিয়ে সাপটিকে (Snake) ধরলেন। তবে সাপটিও নাছোড়বান্দা। কিছুতেই সে ধরা দিচ্ছিল না। রান্নাঘরের (Kitchen) একটি ফাঁক দিয়ে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি।

Viral Video: রান্নাঘরে ফ্রায়িং প্যানের পাশ থেকেই ফোঁস করছিল, সাপটিকে উদ্ধার করতে গিয়ে হিমশিম খেলেন গৃহকর্তাঘুম উড়তে পারে এই ভিডিয়ো দেখে...
Latest Viral Video: সাপে ভয় পান না, এমন মানুষ পৃথিবীতে খুবই কম আছেন। সাপ তা সে যে প্রজাতিরই হোক, আর যে সাইজ়েরই হোক, মনে একটু তো ভয় ধরবেই। কিন্তু এক ব্যক্তি সম্প্রতি তার রান্নাঘর থেকে এমন ভাবেই সাপ ধরলেন, যা দেখলে আপনি অবাক হয়ে যাবেন। রান্না করতে করতে হঠাৎ করেই সেখানে ঢুকে পড়ে বেশ বড় এবং বিষধর একটি সাপ। গৃহকর্তা সে সময় ঘর পরিষ্কার করার একটা মপ দিয়ে সাপটিকে (Snake) ধরলেন। তবে সাপটিও নাছোড়বান্দা। কিছুতেই সে ধরা দিচ্ছিল না। রান্নাঘরের (Kitchen) একটি ফাঁক দিয়ে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি।


ইনস্টাগ্রামে Guilherme Netter নামের এক ব্যক্তি ভিডিয়োটি শেয়ার করেছেন। খুব ছোট্ট ভিডিয়ো। কিন্তু সাপটি যেভাবে ফোঁস করে উঠছিল, তাতে ঘুম উড়ে যেতে পারে যে কারও। ওই সাপটি বড়ই অদ্ভুত রঙের দেখতে। সাপটির পিছনের দিকটা হলদে রঙের এবং সামনেটা হালকা সবুজ বর্ণের। তাকে ধরতে গিয়ে রীতিমতো বেগ পেতে হচ্ছিল গৃহকর্তাকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours