শেহনাজ গিল্ড ও সিদ্ধাথ শুক্লা ছিল তেমনি এক সম্পর্কের নিদর্শন। তেজস্বী প্রকাশ ও করণ কুন্দ্রাও সেই তালিকায় নাম লেখান। যদিও করণের আগে সম্পর্ক ভাঙার ফলে অনেকেই আস্থা হারিয়েছিলেন অভিনেতার উপর।

Rohit Shetty: করণ নয়, রোহিতের সঙ্গে জুটি বেঁধে ভাইরাল তেজস্বী, জল্পনা তুঙ্গে
খাতরো কে ফিলাড়ি রিয়্যালিটি শোয়ে রোহিত শেট্টির সঙ্গে দেখা গিয়েছিল তেজস্বী প্রকাশকে। বিগ বস থেকে শুরু করে একাধিক রিয়্যালিটি শোয়ে সকলের নজর কাড়েন অভিনেত্রী। হাতে আসে একাধিক বড় প্রজেক্ট। নাগিন ধারাবাহিকে বর্তমানে জাঁকিয়ে অভিনয় করছেন তিনি। তবে ছোট পর্দায় আর নয়, এবার বড়পর্দায় অভিষেক হতে চলেছে তেজস্বী প্রকাশের। সদ্য রোহিত শেট্টির সঙ্গে একাধিক ফ্রেমে নজরে এলেন তেজস্বী। আসছে তাঁদের ছবি। এবার এমনই খবর ভাইরাল সোশ্যাল মিডিয়া। খিলাড়ি এবার আসছে বড় পর্দায়। রোহিত শেট্টি তাঁর আগামী ছবিতে নিয়েছেন তেজস্বীকে। ফলে তাঁর সঙ্গে এখন বেজায় প্রমোশনে ব্যস্ত তেজস্বী।


প্রসঙ্গত, শোনা গিয়েছিল তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন, কিন্তু কই? সিনেপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশের বিচ্ছেদের খবর। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে এমনই জল্পনাকে উস্কে দিয়েছেন অভিনেতা, একটি সায়রি (কবিতা) শেয়ার করেন তিনি, যা সম্পর্কের বিচ্ছেদের ইঙ্গিত দেয়। তা দেখা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয় পোস্ট। তবে সত্যি কি আলাদা হয়ে যাচ্ছেন তাঁরা! না, সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পষ্ট দেখা যায় তাঁরা একসঙ্গে দিব্যি আছেন। কয়েক সপ্তাহ আগেই শোনা গিয়েছিল, অভিনেতা করণ কুন্দ্রা ও নাগিন খ্যাত অভিনেত্রী তেজস্বী প্রকাশ এবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে! শোনা গিয়েছিল এই মার্চেই সাত পাকে বাঁধা পড়তে পারেন তাঁরা।


শেহনাজ গিল্ড ও সিদ্ধাথ শুক্লা ছিল তেমনি এক সম্পর্কের নিদর্শন। তেজস্বী প্রকাশ ও করণ কুন্দ্রাও সেই তালিকায় নাম লেখান। যদিও করণের আগে সম্পর্ক ভাঙার ফলে অনেকেই আস্থা হারিয়েছিলেন অভিনেতার উপর। প্রকাশ্যে একাধিক অভিযোগ এনেছিলেন আনুষা দান্দেকার। তবে সে সব আজ অতীত। ‌ তেজস্বী সঙ্গে এক প্রকার এখন চুটিয়ে প্রেম করছেন কারণ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours