রিলায়েন্স জিও-র ঝুলিতে একটি 719 টাকার একটি চমৎকার প্ল্যান রয়েছে। এই প্ল্যানের পিছনে প্রতি মাসে আপনার 240 টাকারও কম খরচ করতে হবে। 



তার বদলে আপনি পেয়ে যাবেন 2GB করে ডেটা। 84 দিন পর্যন্ত এই প্ল্যান আপনি ব্যবহার করতে পারবেন।
240 টাকায় Reliance Jio-র দুর্দান্ত অফার! 84 দিন রোজ 2GB করে ডেটাJio-র দুর্দান্ত প্ল্যান।
Reliance Jio তার ব্যবহারকারীদের যে বিরাট রেঞ্জের রিচার্জ প্ল্যান অফার করে, তা এই মুহূর্তে আর কোনও বেসরকারি টেলকোর কাছে নেই। তার মধ্যে এমন অনেক প্ল্যান রয়েছে, যেগুলি সম্পর্কে গ্রাহকের কোনও ধারণাই নেই। কারণ, গ্রাহকরা প্রতি মাসে একই প্ল্যান রিচার্জ করেন। আর তা তাঁরা আজকাল MyJio অ্যাপ থেকেই করে নেন। Jio-র 719 টাকার রিচার্জ প্ল্যানটি একটি চমৎকার প্ল্যান। যে সব গ্রাহকরা কম খরচে একটু বেশি দিনের ভ্যালিডিটির খোঁজ করেন, তাঁদের জন্য এটি সেরা অপশন হতে পারে। এখন আপনি যদি প্রতি মাসে এই প্ল্যানের খরচের হিসেব দেখতে চান, সেক্ষেত্রে আপনাকে 240 টাকা করে খরচ করতে হবে। প্ল্যানটির ভ্যালিডিটি 84 দিন বা প্রায় দুই মাস 24 দিন। গ্রাহকরা এই প্ল্যানটি রিচার্জ করতে পারেন কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট বা MyJio App থেকে।

আমরা প্রতি মাসে প্ল্যান রিচার্জ করি ঠিকই। কিন্তু তার জন্য দৈনিক ভিত্তিতে আমাদের কত খরচ করতে হচ্ছে, হিসেব কষি না আমরা। Jio-র কাছে এমন অনেক প্ল্যান রয়েছে যেগুলির ভ্যালিডিটি খুব কম। কিন্তু আপনি খরচ বাঁচাতে চাইলে কোম্পানির একটু বেশি বৈধতার প্ল্যানগুলি রিচার্জ করতে পারেন। তাহলে দেখবেন, মাসিক প্ল্যানের ক্ষেত্রে যা খরচ করছেন, হাই-ভ্যালিডিটি প্ল্যানের প্রতি মাসের খরচ তার থেকে অনেকটাই কম। তার থেকেও বড় কথা সে ক্ষেত্রে আপনাকে প্রতি মাসে রিচার্জ করার ঝক্কিও পোহাতে হবে না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours