এবার প্রশ্নের মুখে সলমন খানের অভিনয় দক্ষতা। সত্যি কি সলমন খান অভিনয় করতে পারেন না? অ্যাকশন দৃশ্যেও কেন এভাবে হাসছেন।

Salman Trolling: 'অ্যাকশন দৃশ্যেও মুখে হাসি?' ট্রেলার প্রকাশ্যে আসতেই কটাক্ষের শিকার সলমন
সোমবার সন্ধ্যায় ট্রেলার মুক্তির কথা ছিল কিসি কি ভাই কিসি কি জান ছবির। সেই উপলক্ষ্যেই ভক্তমনে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। ঈদ মানে সলমন খানের ছবি। আর সেই ঈদেই এবার ভাইজানের কামাল ফিরছে বড় পর্দায়। অ্যাকশন ভরপুর ছবির ট্রেলার মুক্তি ঘিরে ছিল জাঁকজমক আয়োজন। তারকার মেলার মাঝে মুক্তি পেল ট্রেলার। মুহূর্তে তা সোশ্যাল মিডিয়ায় ভিউ ছাড়ায় ১ মিলিয়ান। তবে সলমন ভক্তদের উচ্ছ্বাসের পাশাপাশি ট্রোলের বন্যা নেটপাড়ায়। কেউ দক্ষিণকে উল্লেখ করে তুললেন প্রশ্ন, কেউ আবার সলমন খানের এক্সপ্রেশনকে নিয়ে কটাক্ষ করলেন।


এবার প্রশ্নের মুখে সলমন খানের অভিনয় দক্ষতা। সত্যি কি সলমন খান অভিনয় করতে পারেন না? অ্যাকশন দৃশ্যেও কেন এভাবে হাসছেন। কেবল এই ছবি নয়, পাঠান ছবির প্রসঙ্গ তুলেও রীতিমত কটাক্ষের শিকার হতে হল তাঁকে। স্ক্রিনশট ভাইরাল নেটপাড়ায়। করোনার পর সলমন খানের বিগ রিলিজ। বেশ কিছুদিন ধরেই ছবি ঘিরে জল্পনা তুঙ্গে। ছবি নিয়ে ভাইজানও কম উত্তেজিত নন। ব্যবসায় যাতে ভাল ফল হয়, সেই বিষয়ও কয়েকদিন আগেই মুখ খুলেছিলেন সলমন খান। জানিয়েছিলেন, ভারতকে সঠিকভাবে না বোঝার কারণেই বলিউডের ছবি ভাল ফল করছে না বলেই দাবি করেছিলেন তিনি।




প্রসঙ্গত, সোমবার সলমন খানের আগামী ছবি ‘কিসি কি ভাই কিসি কি জান’-এর ট্রেলার লঞ্চে ভাইজান ভক্তদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। প্রত্যেকেই ইভেন্টে হাজির হলেন লুঙ্গি পরে। ট্রেলার মুক্তি পাওয়ার পরই ঝড় ওঠে নেটপাড়ায়। আর মাত্র ১০ দিনের অপেক্ষা। ২১ এপ্রিল ছবির মুক্তি। এখন দেখার এই ছবি কতটা বক্স অফিসে লক্ষ্মী লাভ করতে পারে। শাহরুখ খানের বেঞ্চমার্ক তা ছুঁতে পারে কি না?
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours