বেঙ্গালুরুর রাস্তায় প্রকাশ্য দিবালোকে বাইক আরোহীকে ছুরি উঁচিয়ে হুমকি দিলেন এক টেম্পো চালক। সোমবার (১০ এপ্রিল), বেঙ্গালুরুর রাস্তায় দেখা গেল এমনই বিস্ময়কর দৃশ্য।

Bengaluru: বাইকে ধাক্কার পরই বেরিয়ে এল ছুরি, পুলিশও হতবাক ভাইরাল ভিডিয়ো দেখে
বেঙ্গালুরু: বেঙ্গালুরুর রাস্তায় প্রকাশ্য দিবালোকে বাইক আরোহীকে ছুরি উঁচিয়ে হুমকি দিলেন এক টেম্পো চালক। সোমবার (১০ এপ্রিল), বেঙ্গালুরুর রাস্তায় দেখা গেল এমনই বিস্ময়কর দৃশ্য। ঘটনাটি ঘটে বেঙ্গালুরুর রামমূর্তি নগর ব্রিজের কাছে। সূত্রের খবর, একটি বাইককে ধাক্কা মেরেছিল টেম্পোটি। এই নিয়ে উত্তপ্ত তর্ক-বিতর্ক শুরু হয়। যার জেরে বেঙ্গালুরুর ব্যস্ত রাস্তায় যানজটও সৃষ্টি হয়। এর মধ্যেই ওই টেম্পো চালককে একটি ছুরি বের করে ওই বাইক আরোহীকে হুমকি দিতে দেখা যায়। ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই টনক নড়েছে পুলিশের। ছুরি নিয়ে হুমকি দেওয়া ওই টেম্পোচালককে দ্রুত গ্রেফতার করা হয়েছে।


বেঙ্গালুরুর একাধিক বাসিন্দা ঘটনার একটি ভিডিয়ো ইন্টারনেটে শেয়ার করেছেন। বেঙ্গালুরু পুলিশকে ট্যাগ করে এই ঘটনার প্রেক্ষিতে ব্যবস্থা নিতে বলা হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি স্কুটারে বসে আছেন এক ব্যক্তি। আর টেম্পোটি রাস্তার মাঝখানে দাঁড় করিয়ে রেখে, হাতে ছুরি নিয়ে ওই ব্যক্তির উদ্দেশ্যে বেশ কিছু হুমকিমূলক কথা বলছেন টেম্পোচালক। টেম্পোচালক এবং বাইকআরোহী, দুজনকেই তামিল ভাষায় উচ্চগ্রামে কথা বলতে দেখা যায়।



টুইটারে ভিডিয়ো শেয়ার করে প্রকাশ শন নামে এক ব্যক্তি দাবি করেছেন, তাঁর গাড়িতেই ধাক্কা মেরেছিল টেম্পোটি। টুইটে শন বলেছেন, “আজ বেঙ্গালুরুতে টাটা এস চালক মোবাইল ফোনে কথা বলতে বলতে রামমূর্তি নগর সেতুর কাছে গাড়ি চালাচ্ছিলেন। তিনি ডান দিক থেকে এসে আমার গাড়িতে ধাক্কা মেরেছিলেন। যখন আমার বাবা তাঁকে এই নিয়ে জিজ্ঞাসাবাদ করা শুরু করেন, তিনি হঠাৎ গাড়ি থেকে নেমে একটি ছুরি নিয়ে আসেন এবং আমাদের হুমকি দিতে শুরু করেন। এই ঘটনা পুলিশের নজরে আনতেই হবে।”

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই, অভিযুক্ত টেম্পোচালককে শনাক্ত করে তাকে আটক করেছে। সোশ্যাল মিডিয়ায় বেঙ্গালুরু পুলিশ লিখেছে, “একটি ভিডিয়ো অনলাইনে ছড়িয়ে পড়েছে যেখানে দেখা যাচ্ছে যে রাস্তায় তর্কবিতর্কের এক ঘটনায় এক পণ্যবাহী যানচালক এক বাইক আরোহীকে হুমকি দিচ্ছেন। তার বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে এবং অভিযুক্তকে রামমূর্তি নগর থানা শনাক্ত করে গ্রেফতার করেছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours