বিরোধীদের উদ্যেশ্যে বিতর্কিত মন্তব্য দুর্গাপুরের তৃণমূল নেতার। পাল্টা প্রতিরোধের হুশিয়ারী বিরোধীদের। শোরগোল জেলার রাজনৈতিক মহলে।

TMC Leader: ‘চোর’ বললেই বিরোধীদের মারের নিদান তৃণমূল নেতার, ‘চোরকে চোর বলবই’, সাফ দাবি সিপিএমেরতৃণমূল নেতা অমিতাভ বন্দ্যোপাধ্যায়
দুর্গাপুর : চোর বলেই ধরে মারুন বিরোধীদের। বিতর্কিত মন্তব্য দুর্গাপুরের তৃণমূল নেতার (Trinamool Leader)। এদিন বিরোধীদের উদ্যেশে এ মন্তব্য করেছেন দুর্গাপুর (Durgapur) নগর নিগমের প্রশাসক মণ্ডলীর সহকারি মুখ্য প্রশাসক তথা তৃণমূল নেতা (Trinamool Leader) অমিতাভ বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, বুধবার ৫ এপ্রিল দুর্গাপুরের ভামবে কলোনিতে মিছিল করে সিপিআইএম (CPIM)। দুর্গাপুরে দ্রুত পৌরসভা নির্বাচনের দাবিতে এই মিছিলে যোগ দিয়েছিল এলাকার সিপিআইএম কর্মী-সমর্থকরা। অভিযোগ, মিছিল করার অপরাধে বুধবার রাতে অশোক হাজরা নামে এক সিপিআইএম কর্মীকে ব্যাপক মারধর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। একই সঙ্গে মিছিলে হাঁটার অপরাধে আরও দুই সিপিআইএম কর্মীকে হুমকি ও মারধর করা হয় বলে অভিযোগ। 


দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার দুর্গাপুরের নিউটাউনশিপ থানায় লিখিত অভিযোগ দায়ের করার পাশাপাশি সিপিআইএম কর্মীরা থানার সামনে বিক্ষোভও দেখান। এই ইস্যুতে পাল্টা প্রতিক্রিয়া দিতে গিয়ে দুর্গাপুর নগর নিগমের প্রাক্তন ডেপুটি মেয়র তথা বর্তমান দুর্গাপুর নগর নিগমের প্রশাসক মণ্ডলীর সহকারি মুখ্য প্রশাসক অমিতাভ বন্দ্যোপাধ্যায় বিরোধীদের উদ্দেশে তোপ দাগেন। বলেন, “তৃণমূল কর্মীদের রাস্তায় দেখে কেউ চোর চোর বলে চিৎকার করলে, উল্টোপাল্টা কথা বললে ধরে মারতে হবে। অনেক করেছে ওরা। ভাতের ছেলের রক্ত মাখিয়ে মাকে খাইয়ে দিয়েছে। এর থেকে বড় উদাহরণ আছে নাকি। তাই এখন বদমাইশি করলে মারধর হবে।”



Weather Update : নিম্নচাপের প্রভাবে চলতি সপ্তাহের শেষে শীতের আকাশে ঘনাবে মেঘ, বৃষ্টি কি হবে?
তৃণমূল নেতার এমন বিতর্কিত মন্তব্যে পাল্টা প্রতিক্রিয়া দিতে গিয়ে সিপিআইএম জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য পঙ্কজ রায় সরকার বলেন, “এদের শেষ ঠিকানা হচ্ছে তিহাড় জেল। ইনিও পৌঁছে যাবেন। আর দুর্গাপুরে ভোট লুঠ করতে এলে আমি বলব দুর্গাপুরের মানুষ সজাগ হয়ে আছে। আর চোরকে আমরা চোর বলবই। মারলে অবস্থা বুঝে প্রত্যাঘাতও হবে।” কটাক্ষবাণ শানিয়েছে বিজেপিও। বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার অন্যতম সাধারণ সম্পাদক অভিজিৎ দত্ত বলেন, “ভোটে হেরে যাওয়ার ভয়ে তৃণমূল নেতারা গণতন্ত্রের গলা টিপে ধরতে চাইছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours