দিপালীদেবী জানান, শান্তনু অল্প বয়সে মা-বাবাকে হারান। বিয়ের পর শ্বশুর, শাশুড়ির কাছে তিনি ছেলের মতোই। শাশুড়ি মায়ের কাছে একেবারে 'খাঁটি হীরে' এই জামাই।


নিয়োগ দুর্নীতি মামলায় ২৪ ঘণ্টাও হয়নি গ্রেফতার হয়েছেন শান্তনু বন্দ্যোপাধ্যায়, হুগলির তৃণমূল যুব নেতা তথা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ। এই গ্রেফতারির পিছনে এবার ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন শান্তনুর শাশুড়ি দিপালী গুপ্ত। টিভি নাইন বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে দিপালীদেবী কার্যত কেঁদে ফেলেন। তিনি ভাবতেই পারছেন না এমন ঘটনায় শান্তনুর নাম জড়াতে পারে। শাশুড়ির চোখে জামাই পরোপকারী, অন্যের সেবায় নিবেদিতপ্রাণ। সেই জামাইয়ের নামে এক অভিযোগ মানতেই রাজি নন দিপালীদেবী। দিপালী গুপ্ত বলেন, “প্রায় ১৬-১৭ বছর হয়ে গেল মেয়ের বিয়ে হয়েছে। একটা নাতিও আছে। কিছুই জানি না আমরা। শুধু জানি ওর মতো ছেলে হয় না। এত ভাল ছেলে। খুবই পরোপকারী। এলাকার সকলে জানে এটা। মাঝরাতেও যদি কেউ অসুস্থ হয়, তাঁকে নিয়ে কলকাতা অবধি ছুটে গিয়েছে। আমি তো বিশ্বাসই করতে পারছি না। এটা হতেই পারে না।”


এভাবে শান্তনুর গ্রেফতারির কথা সামনে আসতেই বিড়ম্বনা তৈরি হয়েছে পড়শিদের কাছেও। বারবারই কেঁদে ফেলছেন দিপালীদেবী। বলছেন, “এসব দেখতে কে চায় বলুন। আমার ছেলে নেই। ও আমার ছেলের মতো। ভাবতেই পারি না। আর ওর এত মায়া দয়া সকলের প্রতি। ছোট থেকে বাবা-মাকে হারিয়েছে। আমাদের কাছে ও ছেলেই। এইরকমভাবে জড়িয়ে যাবে কোনওদিনও ভাবিনি।”

দিপালীদেবী জানান, শান্তনু অল্প বয়সে মা-বাবাকে হারান। বিয়ের পর শ্বশুর, শাশুড়ির কাছে তিনি ছেলের মতোই। শাশুড়ি মায়ের কাছে একেবারে ‘খাঁটি হীরে’ এই জামাই। এই যে শান্তনুর বিপুল সম্পত্তির কথা জানা যাচ্ছে ইডি সূত্রে, মানতেই নারাজ দিপালী গুপ্ত। তিনি বলেন, বলাগড়ের বাড়ি ছাড়া আর কোনও বাড়ি নেই জামাইয়ের নামে। তবে রিসর্ট, ধাবা জামাইয়ের মালিকানা কি না তা স্পষ্ট বলতে পারেননি তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours