প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানাচ্ছে, মৃতদেহটি যে পলিথিনে মোড়া ছিল তা দেখে মনে হচ্ছে, তা কোনও সরকারি হাসপাতালের। যে জায়গায় এই মৃতদেহটি পাওয়া গিয়েছে, তার পাশেই রয়েছে ওন্দা সুপার স্পেশ্যালিটি হাসপাতাল।

মাঠের ধারে পড়ে ছিল পলিথিনটি। দূর থেকে দেখেই সন্দেহ হয়েছিল স্থানীয় বাসিন্দাদের। কিন্তু তার ভিতর থেকে এমন কিছু দেখতে পাবেন, তা এক মুহূর্ত আগে পর্যন্তও ভাবেননি। কাছে যেতেই দেখতে পান, পলিথিনের ভিতর থেকে বেরিয়ে রয়েছে সদ্যোজাতর হাত! পলিথিনে মোড়া সদ্যোজাতর মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। বাঁকুড়ার ওন্দা থানার শাপুকুর এলাকার ঘটনা। দৃশ্যটি দেখে থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ এসে সদ্যোজাতটি উদ্ধার করে। পুলিশ জানাচ্ছে, যে পলিথিনের মধ্যে থেকে সদ্যোজাতর দেহ উদ্ধার হয়েছে, সেটি কোনও সরকারি হাসপাতালের। তা নিয়ে রহস্য তৈরি হয়েছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে স্থানীয় একটি মাঠের ধারে পলিথিনটি পড়ে থাকতে দেখে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। সামনে গিয়ে দেখা যায় তার মধ্যে একটি সদ্যোজাতর দেহ রয়েছে। পলিথিনের ভেতর থেকে বেরিয়ে রয়েছে সদ্যজাতর একটি হাত। দৃশ্য দেখে রীতিমতো শিউরে ওঠেন প্রত্যক্ষদর্শীরা। এরপরই পুলিশে খবর দেওয়া হয়। ওন্দা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। কে বা কারা এই সদ্যজাতর দেহ এভাবে শাপুকুর এলাকায় ফেলে গেলেন, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানাচ্ছে, মৃতদেহটি যে পলিথিনে মোড়া ছিল তা দেখে মনে হচ্ছে, তা কোনও সরকারি হাসপাতালের। যে জায়গায় এই মৃতদেহটি পাওয়া গিয়েছে, তার পাশেই রয়েছে ওন্দা সুপার স্পেশ্যালিটি হাসপাতাল। ওই হাসপাতাল থেকে সদ্যোজাতর মৃতদেহ শাপুকুর এলাকায় ফেলা হয়েছে নাকি অন্য কোনও জায়গা থেকে মৃতদেহটি নিয়ে এসে এই এলাকায় ফেলা হয়েছে তা জানা যায়নি।


এক প্রত্যক্ষদর্শী বলেন, “আমরা শুনতে পেয়েই ছুটে আসি। হাত দুটো বেরিয়ে ছিল। তো আমরা ভেবেছিলাম, যদি বেঁচে থাকে, আমরা কোনও সংগঠনকে দিয়ে দেব। আমাদের এখানে গ্রামের বহু মহিলার বাচ্চা হতে সমস্যা হয়। তাঁরা সাদরে বাচ্চাটাকে নিয়ে মানুষ করতেন। কিন্তু কাছে এসে ছিল বাচ্চাটা নড়াচড়া করছে না। হাত দুটোও পিঁপড়েও খেয়ে নিয়েছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours