কীভাবে একটা জ্যান্ত হরিণকে (Deer) কয়েক সেকেন্ডের মধ্যে গিলে ফেলল একটা কমোডো ড্রাগন (Komodo Dragon), তা দেখে অবাক হয়ে যেতে হয়। ইনস্টাগ্রামের সেই ভিডিয়ো খুবই ভাইরাল হয়েছে।


সোশ্যাল মিডিয়ায় অন হলেই আমরা বন্যপ্রাণীদের অনেক রকম ভিডিয়ো দেখে থাকি। তার মধ্যে কিছু ভিডিয়ো আমাদের ডরায়, কিছু আবার ঠোঁটের কোণে হাল্কা হাসি ফুটিয়ে তোলে। কিন্তু সরল, সাদাসিধে প্রাণীগুলোকে যখন শক্তিশালী কোনও প্রাণী আক্রমণ করে, বুকটা ছ্যাঁত করে ওঠে আমাদের। কিন্তু জঙ্গলের যে এটাই নিয়ম। মেনে তো নিতেই হবে আমাদের। আর সেই নিয়ম ভাঙা কার্যত অসম্ভব। তেমনই একটি ভিডিয়ো দেখার পরে, আপনার মনটাও যেন আহারে করে উঠবে! কীভাবে একটা জ্যান্ত হরিণকে (Deer) কয়েক সেকেন্ডের মধ্যে গিলে ফেলল একটা কমোডো ড্রাগন (Komodo Dragon), তা দেখে অবাক হয়ে যেতে হয়। ইনস্টাগ্রামের সেই ভিডিয়ো খুবই ভাইরাল হয়েছে, ছড়িয়ে পড়েছে অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতেও।



animals_powers নামক একটি ইনস্টা পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ক্যামেরায় ধরা পড়েছে, নিমেষের মধ্যে একটি হরিণকে কীভাবে একটি কমোডো ড্রাগন গিলে ফেলল। হরিণটিকে দেখা মাত্রই ওই কমোডো ড্রাগনটি এমন ভাবেই ঝাঁপিয়ে পড়ে যে, বেচারা প্রাণীটার আর কোথাও পালানোর উপায় ছিল না। প্রথমে তার উপরে ঝাঁপিয়ে পড়ে, তারপর হরিণটাকে মুখে করে নিয়ে গিয়ে আস্তে আস্তে গিলে ফেলে ওই কমোডো ড্রাগনটি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours