এবার ফুড ডেলিভারি বয়-এর ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। পরিচালক নন্দিতা দাসের ফ্রেমে অন্যরূপে ধরা দিলেন কপিল শর্মা।


কপিল শর্মা, যাঁর মূল পরিচিতিই হল তিনি কমেডিয়ান। যাঁর এক একটি কথায় হাজার হাজার মানুষের মুখে হাসি লেগে থাকে। সেই কপিল শর্মাকে নিয়েই চর্চা এবার তুঙ্গে। সর্বদা হাসি মুখে থাকা মানুষটার ভিতরে জমে এতো কষ্ট! মজার এই ব্যক্তির সঙ্গে প্রায় সকল সেলেবই আড্ডার ঠাট্টায় মেতে ওঠেন। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর দ্য কপিল শর্মা শো-এর এক একটি এপিসোড। বলিউডেও ডেবিউ করেছেন তিনি। করছেন সিনেমাও। এবার কপিল শর্মা তাঁর আমাগী ছবির প্রচারে নজর দিলেন। জোম্যাটো-তে তাঁকে এক ডেলিভারি বয়-এর ভূমিকায় দেখা যাবে।

এই ছবির প্রচারেই এখন ব্যস্ত আছেন কপিল শর্মা। ২০১৭ সালে ফিরঙ্গি ছবি মুক্তি পেয়েছিল। সেই ছবি বক্স অফিসে জায়গা করতে পারেনি। তারপরই কপিল রীতিমত মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। নিজেই এবার জানানেন সেই কঠিন পরিস্থিতির কথা। একাকিত্বে ভুগছিলেন তিনি। কপিল শর্মা জানান, পরিচিত মুখ হওয়ার কারণে কোটি মানুষ হয়তো চেনে, ”তবে বাড়ি ফেরার পর তুমি একা। সাধারণ জীবন যাপনও করা যায় না। সমুদ্র সৈকতে বসে সমুদ্র দেখা যায় না।”

যদিও অভিনেতা তথা কমেডিয়ান বলেন, ”কিছুই স্থায়ী নয়, সুখ হোক কিংবা দুঃখ। এই পরিস্থিতিতে আমি নিজেকে শেষ করে দিতে চেয়েছিলাম। আমার মনে হয়েছিল আমার কেউ নেই যাঁর সঙ্গে আমি আমার কষ্ট ভাগ করে নেব। যে জায়গা থেকে আমি আসছি, সেখানে মানসিক সমস্যা নিয়ে কথা বলা হয় না।” যদিও সেই পরিস্থিতি কাটিয়ে উঠেছেন তিনি।

এবার ফুড ডেলিভারি বয়-এর ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। পরিচালক নন্দিতা দাসের ফ্রেমে অন্যরূপে ধরা দিলেন কপিল শর্মা। যে নামটার সঙ্গে সকলের এক গাল হাসি জড়িয়ে থাকে, এবার সেই চরিত্রই ছক ভেঙে এক অন্য গল্প বলতে চলেছেন পর্দায়। ছবির নাম জুইগাটো। ইতিমধ্যেই ছবিটি দেখান হয়েছে Toronto International Festival-এ। তবে দর্শকেরা ছিলেন অপেক্ষায়, কবে এই ছবির ট্রেলার মুক্তি পাবে। এবার সেই অপেক্ষার ইতি ঘটল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours